× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিষ্ণুপুরে টমেটো ও সিম ক্ষেত কেটে দিয়েছে দুর্বৃত্তরা

কালিগঞ্জ প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২২, ১৩:৪১ পিএম

কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়নের পারুলগাছা নেংঙ্গি বিলের মধ্যে টমেটো ও সিম গাছ নিধন করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার এ ঘটনাটি ঘটেছে।

বিষ্ণুপুর ইউনিয়নের পারুল গাছা গ্রামের মৃত জোহর আলী গাজীর দুই পুত্র আলী গাজী,আকবার আলি গাজির মৎস্য ঘেরের ভেড়িতে টমেটো ও সিম চাষ করেন। কিন্তু দুর্বৃত্তরা ক্ষতি সাধন করেছে। সরোজমিনে দেখাগেছে, কৃষকের ক্ষেতে টমেটো ও সিম গাছ কেটে নিধন করেছে কে বা কারা। কৃষক আলী আকবার গাজি সকালে টমেটো ও সিম তুলতে গিয়ে দেখতে পায় গাছগুলো উগরে ফেলে দিয়েছে।

ক্ষতিগ্রস্ত কৃষক দুই ভাই আলী গাজী, আকবার আলি গাজী বলেন, আমার জমিতে ওপর্যন্ত প্রায় আনুমানিক ২ লক্ষ টাকা পরিমাণ খরচ হয়েছে। আমরা বিভিন্ন এনজিও থেকে টাকা লোন নিয়ে চাষবাস করে থাকি, কিন্তু আমাদের এই ক্ষতি আমরা এখন কী করবো দিশেহারা হয়ে পড়েছি। এই ঘটনার সংবাদে বিষ্ণুপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বর আফছার উদ্দিন ও বিষ্ণুপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মৃণাল কুমার মন্ডল ঘটনা স্থলে হাজির হন। তারা বলেন, এটা অত্যন্ত দুঃখজনক,  ক্ষতি সাধন মেনে নেয়া যায় না। দুর্বৃত্তদের কে তীব্র নিন্দা জানান।

এবং এরা দুই ভাই এলাকার খুব কৃষক ও এই কৃষিকজের ওপর জীবিকা নির্বাহ করে। দীর্ঘদিন যাবৎ আমাদের যাবত ১০ বিঘা জমিতে,ঘেরের ভেড়িতে টমেটো ও সিম চাষ করে আসতেছে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.