× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দৌলতপুরে র‌্যাব এর অভিযান, ইয়াবাসহ আটক এক

দৌলতপুর প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২২, ১৭:০৯ পিএম

কুষ্টিয়া দৌলতপুরে র‌্যাব ১২ পাবনার   অভিযানে ৯১০ পিচ ইয়াবা সহ রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত তালতলা গ্রামের মৃত আজিজুল হক মন্ডল  এর ছেলে  রাকিবুল ইসলাম রানাকে আটক করেছে।

পুলিশ পরিদর্শক ( শহর ও যানবাহন)  সফিকুল আলম জানান,   র‌্যাব ১২ সি পি সি-২ শুক্রবার সকাল অনুমানিক ১০ টার পরে পাবনা জেলার ঈশ্বরদী থানা এলাকায় সঙ্গীয় অফিসার নিয়ে ডিউটি করাকালিন সময়ে, দৌলতপুর থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত তালতলা গ্রামের মৃত আজিজুল হক মন্ডল  এর ছেলে  রাকিবুল ইসলাম রানা অবৈধ মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করার জন্য প্রস্তুতি নিচ্ছে । এমন সংবাদ প্রাপ্ত হয়ে সঙ্গীয় অফিসার নিয়ে অভিযান পরিচালনা করিলে রাকিবুল ইসলাম রানা র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা কালে তাকে আটক করে তাহার দেহ তল্লাশি করিলে তাহার প্যান্টের পকেট থেকে ৯১০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার হয়। এ বিষয়ে দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে।

এদিকে এলাকাবাসী জানান, রানা বর্তমান চেয়ারম্যান সিরাজ মন্ডলের আপন ভাই এর ছেলে চাচার চেয়ারম্যানির প্রভাব খাটিয়ে দীর্ঘ দিন যাবৎ বেপরোয়া ভাবে মাদক ব্যবসা করে আসছে। কিন্তু এলাকাবাসী ভয়ে কোন সময় মুখ খোলে না। কারন তারা চেয়ারম্যান সিরাজ মন্ডলের আপন ভাই এর ছেলে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.