× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শ্রীপুরে নয়ন হত্যাকাণ্ডে ৩১জনের বিরুদ্ধে মামলা

শ্রীপুর প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২২, ১৭:৩১ পিএম

গাজীপুরের শ্রীপুর উপজেলায় চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা নয়ন হত্যাকাণ্ডের ঘটনায় শুক্রবার রাতে মামলা হয়েছে। নিহতের ভাই রতন শেখ বাদী হয়ে ২১জন  এবং ১০অজ্ঞাত  ব্যক্তি সহ ৩১ জনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার প্রধান আসামী করা হয়েছে যুবলীগ নেতা খায়রুল মীরকে।

মামলা সূত্রে জানাযায়, বৃহসপতিবার  উপজেলার কাওরাইদ বাজারে আ'লীগ অফিসে ছাত্রলীগ নেতা নয়ন শেখকে অবরুদ্ধ করে মারপিট করা হয়। আত্ন রক্ষার জন্য দৌড়ে পালানোর সময় পুকুরে পড়ে যায় নয়ন। এসময় খায়রুল মীর ও তার সহযোগীরা পুকুরে ফেলে পিটিয়ে নয়নকে হত্যা করেছে।

এ ঘটনায় নিহতের বড় ভাই রতন শেখ বাদী হয়ে মামলা করেন। শুক্রবার রাত সাতটার দিকে বেলদিয়া গ্রামে নয়নের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। জানাজায় স্থানীয় ইউপির চেয়ারম্যান সহ শত শত লোক অংশগ্রহন করেন।

এ দিকে নয়ন হত্যাকান্ডের দু'দিন পার হলেও কোন আসামী গ্রেফতান হয়নি। শনিবার দুপুরে নয়নের বাড়িতে গিয়ে জানা যায় নয়নের বৃদ্ধা মা মনোয়ারা বেগম পুত্রশোকে অসুস্থ্য হয়ে পড়েছেন। শোকে কাতর মনোয়ারা বলেন, খায়রুল তার লোকনিয়ে আমার পুত্রকে মারছে। আমি অনেক হাতে পায়ে ধরেছি। তারা নয়নকে ছাড়েনি।প্রানে বাচতে নয়ন পুকুরে পরেও বাঁচতে পারেনি। আমি নয়ন হত্যাকারীদের বিচার চাই।

মামলার বাদী নয়নের বড় ভাই  রতন শেখ জানান, ঘটনার দুদিন পার হলেও কোন আসামী গ্রেফতার হয়নি। তিনি অবিলম্বে আসামীদের ধরে আইনের আওতায় আনার দাবী করেন।

মামলার তদন্ত কর্মকর্তা শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান,ঘটনার পর থেকে অভিযোক্তরা পলাতক আছে। আসামীদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে। খুব দ্রুতই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.