× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নালিতাবাড়ী র‌্যাবের অভিযানে ৩০ বোতল বিদেশী মদসহ গ্রেফতার ১

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০২২, ০২:১৩ এএম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চূড়ায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩০ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা রোববার সন্ধ্যায় মাদক বিরোধী এই অভিযান করেন।

ধৃত মাদক ব্যবসায়ী শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ডাকাবর গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে মোঃ ফারুক আহমেদ (২৮)। র‌্যাব সুত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চূড়া গ্রামে সবুজ মিয়ার মুদি দোকানের সম্মুখ পাকা সড়কের উপর রোববার সন্ধ্যা ৬টার দিকে এক মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী মোঃ ফারুক আহমেদকে আটক করে। পরে তার কাছ থেকে ৩০ বোতল বিদেশী মদ উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা।

এদিকে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ী মোঃ ফারুক আহমেদ এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে বিভিন্নস্থাান থেকে মদ ক্রয় করে দীর্ঘদিন ধরে ব্যবসা ও বিভিন্ন স্থাানে পাচার করে আসছিল। এ ব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী মোঃ ফারুক আহমেদকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.