× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লক্ষীপুর হত্যা মামলার আসামির যাবজ্জীবন

লক্ষ্মীপুর প্রতিনিধি

১৯ জানুয়ারি ২০২২, ০৫:৫১ এএম

লক্ষ্মীপুরের রায়পুরে আবদুল মান্নান নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও গলাটিপে হত্যার  ঘটনায় বাবা এবং ছেলের যাবজ্জীবন কারাদণ্ডের রায় দিয়েছেন আদালত। দুপুর ১২টার দিকে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, রায়পুর উপজেলার সোনাপুর গ্রামের দালাল বাড়ির ফিরোজ আলম (৫৭) ও তার ছেলে মো. জুয়েল (২৯)। মামলার বাদী হলেন, নিহত আবদুল মান্নানের বাবা ইসমাইল জবি উল্যা। বাদি এবং বিবাদীরা একই বাড়ির বাসিন্দা। রায়ের বিষয়টি নিশ্চিত করেন জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট মো. জসিম উদ্দিন।

তিনি জানান, আসামিদের অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড এবং ১০ হাজার টাকার জরিমানার রায় দেওয়া হয়েছে। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। মামলার এজাহার সূত্রে জানা যায়, নারিকেল গাছ থেকে ডাব পাড়াকে কেন্দ্র করে ২০১৫ সালের ২৮ জুলাই সকালে রায়পুর উপজেলার সোনাপুর গ্রামে দালাল বাড়িতে আবদুল মান্নানকে পিটিয়ে এবং গলাটিপে জখম করেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওইদিন রায়পুর থানায় নিহতের বাবা ইসমাইল জবি উল্যা ঘটনার সঙ্গে জড়িত ফিরোজ আলম ও তার ছেলে জুয়েলকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

ওই বছরের ২৫ ডিসেম্বর এ মামলায় চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন পুলিশ। দীর্ঘ শুনানি শেষে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত অভিযুক্ত দুই জনের যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.