× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঝুট ব্যবসা দখলে যুবলীগ নেতাদের উপর হামলার ঘটনায় মামলা

সাভার প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২২, ০৬:৩৩ এএম

সাভারের আশুলিয়ায় পোশাক কারখানার ঝুট ব্যবসা দখলে নিতে স্হানীয় বাসিন্দা রাজু, সবুজ এর নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে ২০-২৫জনের একটি দল যুবলীগ নেতা কাইয়ুম ও তার সমর্থকদের ওপর অতর্কিত হামলা করে আহত হওয়ার  ঘটনার একদিন পর মামলা নিল  আশুলিয়া থানা পুলিশ। দুপুরের দিকে ১২ জনের নাম উল্ল্যেখ করে মামলাটি দায়ের করেন ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম খান।

এর আগে, গত রোববার আশুলিয়ার গাজিরচট আরিয়ারার মোড় এলাকায় এসএআর ইন্টারন্যাশনাল ক্লথিং কারখানার সামনে এ ঘটনা ঘটে। মামলার আসামিরা হলেন, আশুলিয়ার দক্ষিন গাজিরচট আরিয়ারার মোড় এলাকার আমিন মাদবরের ছেলে রাজু (২৭), মৃত ইয়াকুব আলীর ছেলে আল ইসলাম (৩০), মৃত সোনা মিয়ার ছেলে আরাফাত (৩৩), শাহাজ উদ্দিনের ছেলে সবুজ (২৫), আলফাজ উদ্দিনের ছেলে সেলিম (২৫), , মৃত শাহিনের ছেলে সিজান (২৮), ইউসুফ মল্লিকের ছেলে মার“ফ (২০), নুর আলম (২৮) মৃত ইয়াকুব আলীর ছেলে আব্দুল আলিম (৩৫), আমিন মাদবরের ছেলে হাসান (২৩) শাহাদত উদ্দিনের ছেলে সোহাগ (২০), মৃত সোনা মিয়ার ছেলে রহিম (৪০)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আশুলিয়া থানার  আরিয়ার মোড় এলাকায় এসএআর ইন্টারন্যাশনাল ক্লোথিং নামে একটি কারখানা থেকে সকালে ঝুটের মালামাল বের করছিলেন কাইয়ুম খান। সে সময় ¯’ানীয় আমিন মাদবর, রাজু, সবুজ, আরাফাত ও সিজানের নেতৃত্বে ২০-২৫ জন ঝুট ব্যবসায়ী যুবলীগ নেতা কাইয়ুম ও তার লোকজনের ওপর অতর্কিত হামলা চালায় বলে অভিযোগে বলা হয় । এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে শুর“ হয় ধাওয়া-পাল্টা ধাওয়া, দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে, তাদের হামলায় আহত হন ঝুট ব্যবসায়ী কাইয়ুম ও তার লোকজনসহ অন্তত ১০ জন।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) আসওয়াদুর রহমান বলেন, আশুলিয়ার গাজিরচট আরিয়ারার মোড় এলাকায় ঝুট ব্যবসা নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.