× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শ্রীপুরে কলেজ ছাত্রীকে হত্যা চেষ্টা, গ্রেপ্তার ১

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

১৩ মার্চ ২০২২, ০৫:৩৮ এএম

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নে চাঞ্চল্যকর কলেজ ছাত্রী মার্জিয়া আক্তারকে হত্যার চেষ্টা পালাতক এক আসামি মো. মামুন (২২) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। শনিবার (১২ মার্চ) সন্ধা ৬টার দিকে পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন কালিকাপুর উত্তরপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব-১ কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম  এ তথ্য নিশ্চিত করেন। 

গ্রেপ্তারকৃত মো. মামুন উপজেলার বরমী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের আজগর আলীর ছেলে।

র‌্যাব জানায়, বিশেষ একটি টিম তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে পলাতক আসামি মামুনকে সনাক্ত এবং তার অবস্থান নির্ণয় করে কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম ও সিনিয়র সহকারী পুলিশ সুপার জি এম মাজহারুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাব-১২ সহযোগিতায় পাবনার ঈশ্বরদীট কালিকাপুর উত্তরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো. মামুনকে গ্রেপ্তার করা হয়।

গত ১০ মার্চ অনুমানিক বেলা দেরটার সময় মার্জিয়া আক্তার কলেজ থেকে ফেরার পথে মমতাজ প্রধান রাইস মিলের নদীর পাশ পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা মামুন চুরিকাঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লােকজন কলেজ ছাত্রীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ছুরিকাঘাতে আহত ছাত্রী মারজিয়া (১৭) বরমী ইউনিয়নের বেপারী পাড়া বালুঘাট এলাকার মাসুদ মিয়ার কন্যা। মারজিয়া বরমী কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এবিষয়ে কলেজ ছাত্রীর পিতা মোঃ মাসুদ মিয়া বাদী হয়ে ১০ মার্চ লিখিত অবিযোগের প্রেক্ষিতে মামুনের নামে শ্রীপুর মডেল থানায় মামলা নং-২০ রুজু হয়।

র‌্যাব বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে মামুন বলেন, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে চুরিকাঘাত করেন। পরে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার কালিকাপুর গ্রামে তার ফুফুর বাড়িতে আত্মগোপন করেন। পরে মামুনকে ওই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। আসামীকে শ্রীপুর থানায় হস্থান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.