× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নিখোঁজের ৩ দিন পর শিক্ষিকার মরদেহ উদ্ধার

২১ মার্চ ২০২২, ২১:৪৪ পিএম

নিহত অধ্যাপিকা মনোয়ারা সুলতানা

পটুয়াখালী সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত বিভাগীয় প্রধান অধ্যাপিকা মনোয়ারা সুলতানার মরদেহ ‘পায়রাকুঞ্জ’ ফেরিঘাট সংলগ্ন পায়রা নদী থেকে উদ্ধার করা হয়েছে।

নিখোঁজের তিন দিন পর আজ সোমবার (২১ মার্চ) বেলা ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরে মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১৯ মার্চ সন্ধ্যায় শহরের সবুজবাগস্থ নিজ বাসা থেকে বের হন অধ্যাপিকা মনোয়ারা সুলতানা রুমি। এরপর বাসায় ফেরেননি তিনি। পরিবারেরর লোকজন খোঁজাখুঁজি করলেও তাকে আর পাওয়া যায়নি। সোমবার সকালে পায়রা নদীতে মিলল তার মরদেহ।

পারিবারিক সূত্রে আরও জানা যায়, অধ্যাপিকা মনোয়ারা সুলতানা রুমির স্বামী মো. ইসাহাক মোল্লা পটুয়াখালী আব্দুল করিম মৃধা (একেএম কলেজ) কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক। তার দুই ছেলের মধ্যে ছোট ছেলে রায়হান ইসাহাক শান্তু করোনার আক্রান্ত হয়ে ২০২০ সালের ৮ এপ্রিল মারা যান।

এ ব্যাপারে পটুয়াখালী সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান, অধ্যাপিকা মনোয়ারা রুমির মরদেহটি বেলা ১১টার দিকে উদ্ধার করা হয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য পুলিশ তদন্ত করছে এবং তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.