× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাতক্ষীরায় পানির ড্রেন থেকে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

২৮ মার্চ ২০২২, ১১:২৫ এএম

সাতক্ষীরার কলারোয়ায় কৃষি ক্ষেতের একটি পানির ড্রেন থেকে অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৮ মার্চ) সকালে উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকার আলাউদ্দিন সরদারের কুল বাগানের পানির ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুল ছাত্রীর নাম সানচিতা হোসেন সেজুতি (১৩)। সে কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকার কৃষক সোহরাব হোসেন পলাশের মেয়ে ও কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

নিহতের বাবা জানান, সেঁজুতি গতকাল রোববার স্কুলে গিয়েছিল। তারপর থেকে সে বাড়ি ফেরেনি। সারা দিন তাকে না পেয়ে রাতে কলারোয়া থানায় তিনি একটি জিডি করেছিলাম।

মেয়ের হত্যা প্রসঙ্গে তিনি আরও জানান, তার মেয়ের সাথে প্রতিবেশি আলতাফ হোসেনের ছেলে আব্দুর রহমানের সাথে এক বছর আগে থেকে প্রেমের সম্পর্ক ছিল। আব্দুর রহমান কলারোয়া সরকারি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এ নিয়ে তাদের মধ্যে সালিশ-বিচারও হয়েছে। তাদের এই সম্পর্ক তিনি মেনে নেননি। ধারণা করা হচ্ছে, আব্দুর রহমান তার মেয়েকে শিক্ষা দিতে তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

কলারোয়া থানার অফিসার ইনর্চাজ কর্মকর্তা নাসির উদ্দীন মৃধা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- নিহতের হাত বেঁধে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে মেয়েটিকে অন্য কোথাও হত্যা করে ড্রেনে রাখা হয়েছে। সকালে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মেয়েটির মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.