× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আজ নতুন বন্ধুর সাহায্য পাবেন যারা

সারাবেলা ডেস্ক

২১ এপ্রিল ২০২২, ২২:৩১ পিএম । আপডেটঃ ২১ এপ্রিল ২০২২, ২২:৩১ পিএম

প্রতীকী ছবি

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতূহল রয়েছে প্রায় সবারই। 

আজ ২২ এপ্রিল, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃষ রাশির জাতক-জাতিকা। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। শিক্ষার্থীরা পরীক্ষা-প্রতিযোগিতায় সাফল্য পাবে। চাকরিতে কারো সাহায্যে নতুন কিছু শেখার সুযোগ আসবে, মনে আনন্দ থাকবে। অংশীদারি ব্যবসায় কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আজকের দিনটি বৃষ রাশির জাতক জাতিকাদের কাজে ভালো সাফল্য বয়ে আনতে চলেছে। আপনার পরিশ্রম এবং ভাগ্য সবদিক দিয়ে সাহায্য করবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। কর্মক্ষেত্রে আজ আপনি নিজেই সুবিধা পাবেন। সম্পত্তি চুক্তির সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে। অর্থ ব্যয় করার সময় সতর্ক থাকুন। আজ গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন।

মিথুন (২১ মে-২০ জুন)

মিথুন রাশির জাতকদের আজ কারো সাথে অকারণে বিবাদ হবে। স্বাস্থ্যের দিক থেকে, আপনার স্বাস্থ্য আজ ভালো থাকবে। শরীরে চপলতা থাকবে, চাকরি হোক বা ব্যবসা, আজ ভালো সাফল্য পাবেন। পারিবারিক সুখ ভালো থাকবে। আপনার কথা বলার শিল্প আছে যা আপনাকে যে কোনো ক্ষেত্রে সাফল্যের শিখরে নিয়ে যেতে সহায়ক হবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

আজ আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সাথে ভালো সময় কাটাবেন। একটি নতুন ব্যবসায়িক পরিকল্পনায় কাজ করার জন্য এটি আপনার জন্য একটি ভালো সময়। বুদ্ধি করে কাজ করুন, অসুবিধা সহজ হবে। কর্মজীবনে তরুণরা দারুণ সাফল্য পেতে পারে। কাজের জন্য আজকের দিনটি খুব ভালো হবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

আজকের সিংহ রাশির লোকেরা তাদের বুদ্ধিমত্তা এবং চতুরতার পরিচয় দিয়ে তাদের যেকোনো কাজ সহজে সম্পন্ন করতে পারবেন। আজ আপনার বাড়িতে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সঙ্গে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতকরা এই দিনে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। বাড়িতে অতিথির আগমনের কারণে বাড়ির পরিবেশ মনোরম থাকবে। আপনার মনে আপনার শিক্ষক এবং গুরুজনদের প্রতি শ্রদ্ধার অনুভূতি বৃদ্ধি পাবে। আপনার কথাবার্তা মিষ্টি হবে, যার কারণে আপনি অন্যকে আপনার দিকে আকৃষ্ট করবেন। কর্মক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আজ আপনি আপনার শত্রুদের আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না, তবে আপনি তাদের পরাজিত করতে সফল হবেন। বর্তমান পরিস্থিতিতে ব্যবসায়িক কার্যক্রম দুর্বল থাকবে। স্বাস্থ্যের জন্যও আজকের দিনটি ভালো।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজকের দিনটি কাজের দিক থেকে বৃশ্চিক রাশির জাতকদের জন্য ভালো। একটি নতুন বন্ধুর সাহায্যে, আপনি অবশ্যই আপনার পরিকল্পনায় প্রত্যাশিত সাফল্য পাবেন। আজ আর্থিক অবস্থা ভালো থাকবে, তবে হঠাৎ করে খরচও বাড়তে চলেছে। আপনি যে কাজটি আপনার হাতে নিবেন তাতে আপনি সফল হবেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনের শুরুটা আপনার জন্য ভালো হতে চলেছে। আপনি যে কাজটি আপনার হাতে নেবেন তাতে আপনি সফল হবেন। অন্যদের সাথে একসাথে করা কাজেও ভালো লাভ হবে। সব সময় আপনার ইতিবাচক চিন্তা রাখুন। আজ ব্যবসায়ী শ্রেণী বিশেষ ভাবে ভালো ফল পাবেন, যার কারণে অর্থ ও লাভের যোগ হবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আজ মকর রাশির জাতকরা ভালো মানুষদের সাথে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য অর্জনে সহায়তা করবেন এবং পরিকল্পনায় সফল হতে সহযোগিতা করবেন। নতুন বন্ধুত্ব আপনার উজ্জ্বল ভবিষ্যতে সহায়ক হবে। আজ ভাগ্য ভালো সমর্থন পাবে। কর্মকর্তারা কাজ দেখে প্রশংসা করবেন। শ্বশুরবাড়ির কাছ থেকে ভালো খবর পাবেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক জাতিকাদের আচরণ আজ খুব কোমল হতে চলেছে। আচরণে পরিবর্তন অন্যদের জন্য আলোচনার বিষয় হয়ে উঠবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে অসতর্ক হবেন না। আপনি আজ আপনার কাজে নিষ্ঠার সাথে কাজ করবেন এবং কারো সাহায্যে আপনি ভালো অর্থ পাবেন। বন্ধুদের দেওয়া প্রতিশ্রুতি পূরণ করা সহজ হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মীন রাশির জাতকরা এই দিনে তাদের গুরুজন এবং ভদ্রলোকদের সম্মান করতে এগিয়ে থাকবেন। আজকের দিনটি শুভ সংবাদ দিয়ে শুরু হতে যাচ্ছে। কর্মক্ষেত্রে ভালো আর্থিক লাভ হবে। ব্যবসায়ীদের বড় বিনিয়োগ এড়াতে হবে। আজ কিছু নতুন কেনাকাটা করবেন, আপনি অর্থ সঞ্চয়ও করতে পারেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.