× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলব উত্তরে বসত ঘর ভাংচুর ও লুটপাটের মামলায় ১১ আসামি কারাগারে

তুহিন ফয়েজ, (মতলব) চাঁদপুর

৩০ মে ২০২২, ২০:৩৩ পিএম

প্রতীকী ছবি

চাঁদপুরের মতলব উত্তরের কলাকান্দা ইউনিয়নের দশানী গ্রামে বসত-ঘর ভাংচুর ও লুটপাটের মামলায় ১১ আসামির জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

মতলব উত্তর বিচার কোর্টের সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কামাল হোসাইনের আদালতে জামিনের আবেদন করলে আদালত আজ সোমবার সেই জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ৷

জানা গেছে, গত শনিবার (২৮ মে) বেলা ১২টার দিকে স্থানীয় ব্যবসায়ী মো. সাইফুল ইসলাম সুমনের বাড়িতে হামলা চালান প্রতিপক্ষরা। ঘটনার প্রেক্ষিতে সুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে থানায় দায়ের করেন।

আসামিরা হলেন- উত্তর দশানী গ্রামের মো. সোহরাব সরকার (৫৫), বাদল সরকার (৫০), সোহরাব সরকারের ছেলে মো. রাসেল সরকার (৩০), কুতুব উদ্দিনের ছেলে তাজুল (৩০), নুরুল ইসলামের ছেলে মো. শামিম মিজি (৩০), আব্দুল কাদিরের ছেলে সেন্টু বেপারী (৩৫), দক্ষিণ মিলার চরের বদিউল আলমের ছেলে উজ্জ্বল (৩৫), নুরুল ইসলাম সরকার ছেলে মো. আজহার সরকার (৪০) উত্তর দশানীর শরিফ উল্লাহ (৩৫) দক্ষিণ দশানীর বাচ্ছু ছৈয়ালের ছেলে এবায়েদ উল্লাহ (২৭) এবং উত্তর দশানীর আবদুর রহমানের ছেলে মো. দীন ইসলাম ৷

মামলার বাদী সাইফুল ইসলাম সুমন সাংবাদিকদের বলেন, সুভা চেয়ারম্যানের নেতৃত্বে আমার বিল্ডিংয়ের গ্লাস ভাংচুর করে ও ঘরের বেড়া কুপিয়ে নষ্ট করে ফেলা হয়েছে। আমি বাঁধা দিলে আমার হাতে কোপ দেন তারা। এসময় আমি, আমার স্ত্রী লুৎফা বেগম ও শিশু সন্তান আতিকুল ইসলাম আহত হয়। তারা আমার ঘরের ওয়্যারড্রপ থেকে নগত দুই লাখ ৫০ হাজার টাকা, সাত ভরি স্বর্ণালংকার, একটি এলইডি টিবি  নিয়ে পালিয়ে যান আসামিরা।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.