× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শেখ হাসিনার নেতৃত্বে পররাষ্ট্রনীতিতে সফল বাংলাদেশ

২৯ ডিসেম্বর ২০২১, ২০:৩৩ পিএম

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে যে পররাষ্ট্রনীতি গ্রহণ করেছি তাতে আমরা সফল হয়েছি। বুধবার সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে পররাষ্ট্রমন্ত্রী‌কে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তি‌নি।

ড. মো‌মেন ব‌লেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিশ্বের প্রায় ২৩৬টি দেশের স্বনামখ্যাত ব্যক্তিত্ব, ১৯৪টি দেশের রাষ্ট্র ও সরকার প্রধানরা দেশের অভূতপূর্ব উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেছেন। মোমেন বলেন, আমাদের রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সারা দেশে বিশেষ করে সিলেটের জন্য যে উন্নয়নের প্রকল্প হাতে নিয়েছেন। সিলেটবাসী এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করায় তিনি সিলেটবাসীর প্রতি ধন্যবাদ জানান।

সিলেটের সার্বিক উন্নয়নে অবিস্মরণীয় অবদানের জন্য সিলেট সিটি কর্পোরেশন আয়োজিত এই নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে পররাষ্ট্রমন্ত্রী‌কে অভ্যর্থনা জানান মেয়র আরিফুল হক চৌধুরী।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, পররাষ্ট্রমন্ত্রী মোমেনের উদ্যোগে ছোট আয়তনের সিলেট সিটি কর্পোরেশনের এলাকা বর্তমানে আড়াই গুণ বৃদ্ধি পেয়েছে। সিলেটবাসীর জীবনমানের উন্নয়নে মোমেনের উদ্যোগ ও ভূমিকা তুলে ধরে বক্তারা ব‌লেন, সিলেট মহানগরকে এশিয়ার অন্যতম আকর্ষণীয় ও মডেল শহরে রূপান্তর করতে পররাষ্ট্রমন্ত্রী নির্দেশনায় অনেকগুলো প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন করা হচ্ছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.