× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিএনপিকে সংলাপে আসার আহ্বান আইনমন্ত্রীর

০২ জানুয়ারি ২০২২, ১৮:১২ পিএম

রাষ্ট্রপতির ডাকা সংলাপে বিএনপিকে অংশ নেয়ার আহ্বান জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। রোববার সচিবালয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে এক আলোচনা সভায় এ আহ্বান জানান তিনি। আইনমন্ত্রী বলেন, নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির সংলাপ নিয়ে বিভিন্নজন বিভিন্ন কথা বলছেন। দেশে বাক স্বাধীনতা রয়েছে। সংলাপ শেষ হলে বোঝা যাবে কতটুকু কার্যকর হয়েছে।

তিনি আরো বলেন, দেশ হচ্ছে সবার উপরে, দেশের স্বার্থে সংলাপে আসা উচিত। সংলাপে অংশ নিলে বিএনপির জন্য ভালো, দেশের জন্য ভালো, সবার জন্যই ভালো। বিএনপি তাদের অবস্থা থেকে বেরিয়ে এসে দেশের স্বার্থে সংলাপে আসা উচিত।

আইনমন্ত্রী বলেন, যে সময় আছে এরমধ্যে নির্বাচন কমিশন আইন করা সম্ভব নয়। সবার কাছে গ্রহণযোগ্য হবে এমন আইন আমরা করতে চাই। শুধু একটি দলের কাছেই গ্রহণযোগ্য হলেই হবে না।

খালেদা জিয়াকে বিদেশে পাঠানো প্রসঙ্গে তিনি বলেন, আমার বক্তব্য আমি দিয়েছি। এরই মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রীও কথা বলেছেন। এর বাইরে আর কিছু বলার নেই।

মামলার জট প্রসঙ্গে সাংবাদিকদের তিনি আরো বলেন, করোনাকালীন সময়ে ভার্চুয়াল কোর্ট চলেছে। ফলে এখন তেমন মামলার জট নেই। যেটি আছে, সেটি করোনার আগে যেমন ছিল তেমন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.