× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচি বিশ্বে অনন্য নজির : খাদ্যমন্ত্রী

০৩ জানুয়ারি ২০২২, ১১:১৭ এএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, করোনাকালে অসহায়, গরীব-দুস্থ, খেটে খাওয়া ও কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে খাদ্য ও নগদ অর্থসহ মানবিক সহায়তা দিয়েছেন সারা বিশ্বে সেটি এক অনন্য নজির। রোববার নওগাঁর নিয়ামতপুর উপজেলার রাধানগর ঘাটে শিব নদীর ওপর ব্রিজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি  এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ বক্তব্য রাখেন। সাধন চন্দ্র মজুমদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিবারের সবাইকে হারিয়ে জীবন বাজি  রেখে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, রাস্তাঘাট, স্কুল-কলেজের অবকাঠামো, ব্রিজ, কালভার্ট নির্মাণসহ সারা দেশের সুষম উন্নয়ন হয়েছে।

তিনি আরো বলেন, বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হচ্ছে। অন্য কোনো সরকারের আমলে হয় নাই। বিএনপিকে উদ্দেশ করে সাধন চন্দ্র মজুমদার বলেন, বিএনপি নেতারা খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা করোনোর দাবিকে পুঁজি করে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে। বিএনপির এসকল ষড়যন্ত্র প্রতিরোধ করার জন্য দলীয় নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান তিনি। এর আগে মন্ত্রী রাধানগর ঘাটে শিব নদীর ওপর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে ২৯২ মিটার পিসি গার্ডার ব্রিজ নির্মাণের উদ্বোধন করেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.