× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সরকার গরিব, শিল্প ও শ্রমবান্ধব: শিল্প প্রতিমন্ত্রী

০৮ জানুয়ারি ২০২২, ১৬:৩৫ পিএম

আওয়ামী লীগ সরকার গরীব, শিল্প ও শ্রমবান্ধব সরকার বলে জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, অসহায় মানুষের কল্যাণে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যাদের ঘরবাড়ি নেই তাদের বাড়িঘর তৈরি করে দিচ্ছে সরকার। শনিবার মিরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।  প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার দায়িত্ব গ্রহণের পর বিগত ১৩ বছরে বাংলাদেশ বিশ্বের বুকে আত্মমর্যাদাশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে।

তিনি আরো বলেন, আর্থসামাজিক এবং অবকাঠামো খাতে বাংলাদেশ বিস্ময়কর উন্নয়ন সাধন করেছে। ২০২১ সাল ছিল আমাদের উন্নয়ন অভিযাত্রার এক অভূতপূর্ব স্বীকৃতির বছর। বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত সমৃদ্ধির দিকে এগিয়ে যাবে।

দেশে আবার করোনা সংক্রমণ বাড়ছে উল্লেখ করে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেন, মহামারির কারণে এক গভীর সংকটের মধ্য দিয়ে গত ২০২০ এবং ২০২১ সাল অতিক্রম করতে হয়েছে। সে সংকট এখনো কাটেনি। আপনাদের সবাইকে সতর্ক থাকতে হবে, মাস্ক ব্যবহার করতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং আল্লাহর কাছে বেশি বেশি দোয়া করতে হবে।

কাফরুল থানার ৯৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মইজ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দফতর সম্পাদক উইলিয়াম সমাদ্দার বাপ্পী, কাফরুল থানার ৯৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আমির উদ্দিন এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১২, ১৩ ও ১৪ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর সামসুর নাহার লাভলী প্রমুখ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.