× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আর্তমানবতার সেবায় কাজ করছেন প্রধানমন্ত্রী: নৌপরিবহন প্রতিমন্ত্রী

০৮ জানুয়ারি ২০২২, ১৬:৩৮ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্তমানবতার সেবায় কাজ করছেন। তিনি বাংলাদেশের মানুষের জন্য আলোর পথের দিশারি। শনিবার রাজধানীর হাজারীবাগ থানার বিভিন্ন স্থানে ঢাকা-১০ আসনে শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন তিনি।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশকে আলোকিত  পথে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আর্তমানবতার সেবায় কাজ করছেন। তার এ সেবার জন‍্য তিনি শুধু দেশে নন, পৃথিবীর বিভিন্ন জার্ণালে 'মানবতার জননী' উপাধি পেয়েছেন। সেটা ধরে রাখতে চাই। প্রধানমন্ত্রী বাংলার মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছেন। তার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব‍্যাহত থাকবে।  তিনি বলেন, বাংলাদেশ এখন আর বিদেশ থেকে সাহায‍্য নেয়ার দেশ নয়, বাংলাদেশ এখন সাহায‍্য দেয়। শ্রীলংকাকে সাহায‍্য দিয়েছে বাংলাদেশ। সুদানকে অর্থ মঞ্জুরি দিয়েছে।

প্রতিমন্ত্রী বলেন, ১৬ কোটি মানুষের দেশ এখন খাদ্য, বস্ত্র, বাসস্থান ও চিকিৎসায় স্বয়ংসম্পূর্ণ। উন্নয়নের ফলে গত ১২ বছরে সমগ্র দেশের চেহারা পাল্টে গেছে। আগে এক কিলোমিটার রাস্তা তৈরির জন‍্য বিদেশিদের কাছে ধরনা দিতে হতো। এখন ৬ কিলোমাটারের পদ্মাসেতু নিজস্ব অর্থায়নে করেছি।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের স্থল সীমানা ও সমুদ্র সীমানা দিয়েছেন। তিনি উন্নয়নের ডেল্টা প্ল্যান দিয়েছেন। তিনি মধ‍্যম আয়ের দেশ দিয়েছেন। ২০৪১ সাল নাগাদ উন্নত দেশের কাতারে পৌঁছতে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি থামিয়ে দেওয়ার জন‍্য অনেক গভীর ষড়যন্ত্র চলছে। এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক‍্যবদ্ধ থাকতে হবে। গণতন্ত্র, নির্বাচনী ব‍্যবস্থা ধ্বংসকারী, এতিমের টাকা আত্মসাতকারীরা উন্নয়ন ও অগ্রযাত্রা সহ‍্য করতে না পেরে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। দেশকে নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ষড়যন্ত্র হচ্ছে।

এ সময় অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব্য রাখেন এমপি শফিউল ইসলাম মহিউদ্দিন, বিজিএমইএ’র প্রেসিডেন্ট ফারুক হাসান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন আহম্মেদ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.