× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আ.লীগ নেতা টিপু হত্যা: জাপা-আ.লীগ নেতাসহ চারজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

৩১ জুলাই ২০২২, ১০:১০ এএম । আপডেটঃ ০৩ আগস্ট ২০২২, ০২:০৪ এএম

রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজ ছাত্রী সামিয়া আফরিন প্রীতি হত্যা মামলায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাসহ আরও চার আসামিকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত। 

রবিবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মুহাম্মদ আসাদুজ্জামান নুর শুনানি শেষে এই আদেশ দেন। রিমান্ডের আসামিরা হলেন- জাপানেতা জুবের আলম খান রবিন, আ. লীগ নেতা মাহবুবুর রহমান টিটু, আরিফুর রহমান সোহেল এবং খায়রুল। 

এর আগে, এই মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ ইয়াসিন শিকদার চার আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের পাঁচদিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামিদের পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করলে রাষ্ট্রপক্ষ থেকে  বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে বিজ্ঞ আদালত আসামীদের দুইদিন করে রিমান্ডের আদেশ দেন। শুটার মাসুম, সুমন শিকদার ও নাসিরুদ্দিন মানিকের দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার তাদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এই হত্যাকাণ্ডে জড়িত ২০ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ২৪ মার্চ রাত পৌনে ১০টার দিকে শাজাহানপুর আমতলার সামনে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু এবং কলেজছাত্রী সামিয়া আফরিন প্রীতি। এ ঘটনায় টিপুর স্ত্রী ফারজানা ইসলাম ডলি হত্যা মামলা দায়ের করেন। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.