× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কর্তৃত্ববাদী সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক

০১ আগস্ট ২০২২, ১৯:৪৮ পিএম । আপডেটঃ ০১ আগস্ট ২০২২, ১৯:৫০ পিএম

সংবিধান বারবার পরিবর্তন করে আওয়ামী লীগ ও বিএনপি এক ব্যক্তির হাতে সব ক্ষমতা দিয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টিরজিএম চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। কর্তৃত্ববাদী কোনো সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বলেও জানান জাপা চেয়ারম্যান। অবাধ, সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সংবিধান সংশোধন করা প্রয়োজন বলে মনে করেন তিনি। 

সোমবার জাপার বনানী কার্যালয়ে অবসরপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সাঈদ আখতার নেওয়াজীর  জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তাকে স্বাগত জানিয়ে জিএম কাদের বলেন, সংবিধানের প্রয়োজনীয় সংশোধন করে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করার এখনো অনেক সময় আছে। 

দুটি দলের প্রতিহিংসার রাজনীতির কারণে মানুষের মাঝে ভীতিকর অবস্থা সৃষ্টি হয়েছে উল্লেখ করে বিরোধী দলীয় উপনেতা বলেন, পরিস্থিতি এমন হয়েছে যে আগামী নির্বাচনে যে দল পরাজিত হবে তারাই যেন নিশ্চিহ্ন হয়ে যাবে। এমন বাস্তবতা সুষ্ঠু রাজনৈতিক চর্চার অন্তরায় বলেও অভিমত ব্যক্ত করেন তিনি। 

যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ, চেয়ারম্যানের উপদেষ্টা ইঞ্জিনিয়ার সিরাজুল হক, দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান, সমাজকল্যাণ সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম দপ্তর সম্পাদক সমরেশ মন্ডল মানিক, জামালপুর জেলা সদস্য সচিব মো. জাকির হোসেন খান, কেন্দ্রীয় সদস্য ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন, আনোয়ার হোসেন, মোখলেছুর রহমান, জামালপুর জেলা নেতাদের মধ্যে ছিলেন মানিক, কাজী খোকন, শরিফুল ইসলাম, হজরত আলী, আক্কা মিয়া প্রমুখ।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.