× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নিজস্ব রাজনীতি নিয়ে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি: চুন্নু

নিজস্ব প্রতিবেদক

০৬ অক্টোবর ২০২২, ০৩:৩৪ এএম

জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টি এখন কারো দালালির রাজনীতি করে না। জাতীয় পার্টি এখন নিজস্ব রাজনীতি নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুর নেতৃত্বে একটি দল প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এর সঙ্গে নির্বাচন কমিশন সচিবালয়ে দেখা করতে আসে। 

এসময় গাইবান্ধা উপনির্বাচন ও জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও অবাধ করার দাবি জানায় দলটি। এছাড়া অনুষ্ঠেয় নির্বাচন সম্পর্কে কিছু সুনির্দিষ্ট অভিযোগ তুলে ধরেন সিইসির কাছে। সিইসির সাক্ষাৎ শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

রওশন এরশাদ জাতীয় পার্টির কাউন্সিল দিয়েছেন এমন প্রশ্নে তিনি বলেন, ‘আমি জাতীয় পার্টির মহাসচিব, আমার জানা মতে কোনো কাউন্সিল নেই। কে কোন কাউন্সিল করলো, এটা নিয়ে আমার কোনো বক্তব্যও নেই, সম্পর্কও নেই। আমাদের দলের দু’একজন বিশৃঙ্খলা করেছিল, সেজন্য তাদেরকে আমরা অব্যাহতি দিয়েছি। সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগও তাদের দলের একজন সংসদ সদস্যকে অব্যাহতি দিয়েছে। তারাও কিন্তু দলের বিশৃঙ্খলার জন্য তাকে অব্যাহতি দিয়েছে। দলের সাংগঠনিক নিয়ম মেনেই আমরা তাদের অব্যাহতি দিয়েছি।’

চুন্নু বলেন, ‘জাতীয় পার্টির মহাসচিব হিসেবে বলছি আমাদের কোনো কাউন্সিল নেই। কে বা কারা কাউন্সিল ডাকে সেটাও জানি না। জাতীয় পার্টির নামে আরও বহু দল আছে। তাতে আমাদের কিছু আসে যায় না। আমাদের বর্তমান চেয়ারম্যান বা কো-চেয়ারম্যানের পক্ষ থেকে একটি লোকও কোথাও যায়নি। আমাদের বর্তমান সাংগঠনিক কাঠামো অনুযায়ী এখনও কেউ দল ছেড়ে যায়নি। কারণ জাতীয় পার্টি এখন কারো দালালি রাজনীতি করে না। জাতীয় পার্টি এখন নিজস্ব রাজনীতি নিয়ে এগিয়ে যাচ্ছে।’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.