× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গুলশান থেকে বিএনপি নেতাদের গাড়ি ও চালক আটক

০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৩৪ এএম

বিএনপি চেয়ারপারসনের গুলশানস্থ কার্যালয় এলাকা থেকে অফিসের একজন কম্পিউটার অপারেটর এবং বিএনপির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমানের গাড়ি চালক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনের গাড়িচালককে আটক করা হয়েছে। 

রোববার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান থানার পরিদর্শক (অপারেশনস) আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল (পোশাকধারী ও সাদা পোশাকে) বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনের সড়কে অবস্থান নেয়। 

পরে বিকেল সোয়া ৫টার দিকে সেখান থেকে গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনের গাড়ি চালকসহ থানায় নিয়ে যায়। এ ছাড়া পুলিশ বিএনপি কার্যালয়ের বিপরীতে গুলশান উচ্চ বিদ্যালয়ের পাশে অবস্থিত একটি খাবারের দোকান থেকে বিএনপি অফিসের এক কর্মচারীকে আটক করে বলে জানা যায়।

সে সময় বিএনপির গুলশান কার্যালয়ের ভেতরে স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, সাবেক সংসদ সদস্য শাম্মী আক্তার, সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) শামা ওবায়েদ, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তা দল-সিএসএফ প্রধান কর্নেল ইসহাক মিয়ান (অব.) ছিলেন। 

সূত্র জানায়, বিএনপির গুলশান কার্যালয়ের সামনে বিভিন্ন নেতার গাড়ি আটক অভিযান অব্যাহত থাকবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.