× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আইন এখন বেআইনি লোকের হাতে: কল্যাণ পার্টির চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

১৮ ডিসেম্বর ২০২২, ১৮:৫১ পিএম

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক বলেছেন, আইন এখন বেআইনি লোকের হাতে, তাই আইনের সেই মর্যাদা এখন আর নেই। যতক্ষণ পর্যন্ত বেআইনি লোক আইনকে হ্যান্ডেল করবে ততদিন এই বাংলাদেশ নিরাপদ নয়।

রোববার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পরিবারের সঙ্গে দেখা করে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

মুহাম্মদ ইবরাহিম বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একজন সাহসী বীরপুরুষ। তিনি সাহসের সাথে পরিস্থিতি মোকাবেলা করছেন। আমাদের অবশ্যই করণীয় তার পরিবারকে তার জন্য অভিনন্দন জানিয়ে যাওয়া। এ ছাড়া জানিয়ে যাওয়া যে আমরা তার কষ্টে মনবেদনায় সাথে রয়েছি।

তিনি বলেন, বর্তমান ফ্যাসিবাদী সরকার কোন পরিবারের ইজ্জত রক্ষা করছে না। আমরা ব্যথিত চিত্রে স্মরণ করছি মধ্যরাতে তিনটার সময় বাড়ি ঘেরাও করে চতুর্দিকে বাতি বন্ধ করে তারা বাড়ির মধ্যে ঢুকেছে। আমরা সেই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

কল্যাণ পার্টির চেয়ারম্যান বলেন, এই সরকার বেআইনি কাজ করছেতো করছেই, আমরা আশা করব অশোভন কাছ থেকে বিরত থাকবে। সকল পরিবারের নিরাপত্তা এবং ইজ্জত রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব।

আগামী ৩০ ডিসেম্বর যে গণমিছিল হবে তার সাথে আমরা ১১ টি দল অবশ্যই রয়েছি। ১১টি দল তাদের দক্ষতার সক্ষমতা অনুযায়ী ইনশাআল্লাহ কর্মসূচিতে উপস্থিত থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ জাতীয় দল চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা, এনডিপি চেয়ারম্যান মোহাম্মদ আবু তাহের, জাতীয় পার্টি (জাফর) মহাসচিব আহসান হাবিব লিংকন, এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বাংলাদেশ লেবার পার্টির মহাসচিব ফারুক রহমান।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.