× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ.লীগ নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

২৫ ডিসেম্বর ২০২২, ০৩:৫৮ এএম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে দলটির নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটি ও উপদেষ্টা পরিষদ।

রোববার (২৫ ডিসেম্বর) সকালে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে আওয়ামী লীগ সভাপতি প্রথমে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় বাংলাদেশের স্বাধীনতার এই মহান স্থপির স্মৃতির প্রতি সম্মান জানাতে প্রধানমন্ত্রী সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

পরে শেখ হাসিনা কেন্দ্রীয় কমিটি ও উপদেষ্টা পরিষদের সদস্যদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আরেকটি পুষ্পস্তবক অর্পণ করেন।

গতকাল (২৪ ডিসেম্বর) অনুষ্ঠিত ২২তম জাতীয় কাউন্সিলে শেখ হাসিনা টানা দশম মেয়াদের জন্য আওয়ামী লীগের সভাপতি এবং ওবায়দুল কাদের টানা তৃতীয় মেয়াদের জন্য সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত হন।

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ নিয়ে টানা ১০ বার আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের আওয়ামী লীগের টানা তিনবারের নির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য, উপদেষ্টা পরিষদের সদস্যসহ কার্যনির্বাহী সংসদের সদস্যরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, গতকালের জাতীয় সম্মেলন ছিল সুশৃঙ্খল স্বতঃস্ফূর্ত। আমাদের পার্টি শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ সেটাই গতকাল আমাদের সম্মেলনের উপস্থিতিতে প্রমাণিত হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.