× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কারাগারে আটকে আন্দোলন বন্ধ করা যাবে না: মামুন হাসান

নিজস্ব প্রতিবেদক

২৫ জানুয়ারি ২০২৩, ১৮:৫৪ পিএম । আপডেটঃ ২৫ জানুয়ারি ২০২৩, ১৯:৩৩ পিএম

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান বলেছেন, ‘অবৈধ সরকারে বিরুদ্ধে যুবসমাজ জেগে উঠেছে। এ সরকারের পতনের জন্য সারাদেশে যুবসমাজ রাজপথে নেমেছে। এতে সরকার বেসামাল হয়ে গেছে। 

তাই ক্ষমতায় টিকে থাকতে মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের কারাগারে আটকে রাখছে। কিন্তু হামলা মামলা গ্রেফতার হয়রানি করে বিএনপির চলমান আন্দোলন বন্ধ করা যাবে। চূড়ান্ত আন্দোলনেই এই সরকারের পতন হবে।’ 

আজ বুধবার বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কারাবন্দী টাঙ্গাইল জেলা যুবদলের সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবুর পরিবারের খোঁজ নেন এবং তারেক রহমানের উপহার সামগ্রী পৌঁছে দেন। এসময় মামুন হাসান তিনি এসব কথা বলেন। 

মামুন হাসান বলেন, বর্তমান সরকার দেশে এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। মানুষের কথা বলার কোনো অধিকার নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশাহারা। দুর্নীতিতে এই সরকার শীর্ষে। জনগণের টাকা লুটপাট করে বিদেশে পাচার করছে। এই অবৈধ সরকারের হাত থেকে দেশের মানুষকে রক্ষা করতে হলে এদেরকে বিদায় করতে হবে। এজন্য আন্দোলনের কোনো বিকল্প নেই। 

এ সময় উপস্থিত ছিলেন, যুবদলের সাবেক সহ সভাপতি রুহুল আমিন আকিল টাঙ্গাইল জেলা যুবদলের আহ্বায়ক খন্দকার রাশেদুল আলম, ভারপ্রাপ্ত সদস্য সচিব জাহিদ হোসেন মালা, যুগ্ম আহবায়ক সৈয়দ হাবিবুল আলম শাতিলসহ যুবদলের নেতৃবৃন্দ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.