× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মানুষের দুর্ভোগ চরমে : বাম জোট

০৮ মার্চ ২০২২, ২৩:৫৪ পিএম

দ্রব্যমূল্যের ভয়াবহ ঊর্ধ্বগতির জন্য সরকারের ভুল নীতি ও চরম দায়িত্বহীনতাকে দায়ী করেছেন বাম গণতান্ত্রিক জোটের নেতারা। তারা বলেন, সরকারের ভুল নীতি, ব্যর্থতা ও চরম দায়িত্বহীনতার কারণে মানুষের দুর্ভোগ চরমে উঠেছে। এ পরিস্থিতি চলতে দিলে দেশ দুর্ভিক্ষ অবস্থায় নিপতিত হবে। মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সভায় নেতারা এসব কথা বলেন।

বাজার নিয়ন্ত্রণে সরকারের নজিরবিহীন ব্যর্থতায় জনগণের দুর্ভোগ ও দুর্গতি অতীতের রেকর্ড ছাড়িয়েছে উল্লেখ করে বাম জোটের নেতারা বলেন, বিশ্ববাজার আর রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কথা বলে সরকারের দায়িত্বহীনতাকে এড়িয়ে যাওয়া যাবে না। দ্রব্যমূল্যের অস্বাভাবিক পরিস্থিতিতে মানুষের খাদ্যগ্রহণ কমেছে মন্তব্য করে বাম জোটের নেতারা আরও বলেন, এ অবস্থা চলতে দিলে দেশ দুর্ভিক্ষ অবস্থায় নিপতিত হতে পারে। সভায় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি প্রতিরোধে বাম জোটের ধারাবাহিক কর্মসূচি নিয়ে আলোচনা হয়।

বাম জোটের সমন্বয়ক বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের সাধারণ সম্পাদক বজলুর রশিদ ফিরোজ, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, বাসদ-মার্কসবাদীর কেন্দ্রীয় নেতা মানস নন্দি, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু প্রমুখ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.