× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দলীয় কোন্দল নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

০৫ মে ২০২২, ১৯:০১ পিএম

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে কোনো অনুষ্ঠানে যেতে মানা করার পরেও আমি আপনাদের সামনে এসেছি। আপনাদের কথা শুনতে এসেছি। আপনাদের সাথে কথা বলতে এসেছি।

আজ বৃহস্পতিবার (৫ এপ্রিল) দুপুর পৌনে ৩টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট ডাকবাংলোর হলরুমে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ঈদ প্রীতি পুনর্মিলনী অনুষ্ঠানে কাদের মির্জার প্রতিপক্ষ নেতাকর্মীদের মুখোমুখি হয়ে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, আমি যখন কোম্পানীগঞ্জে এসেছি আপনাদের সবাইকে ঐক্যবদ্ধ হতেই হবে। আমি খুব অচিরেই সবাইকে ঢাকা ডাকবো। দুই পক্ষকে নিয়ে বৈঠক করে আমি এ সমস্যার সমাধান করব।

এর আগে দুপুর ২টার দিকে নিজ বাড়িতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বিএনপির আন্দোলনের সমালোচনা করে বলেন, বিএনপি গত ১৩ বছরে ২৬ ঈদে আন্দোলনের ডাক দিয়েছে। কিন্তু আন্দোলনের মুখ দেখেনি। বিএনপি আন্দোলনের কথা বললে মানুষ হাসে। তের বছরে পারলোনা কোন বছর পারবে। তাদের আন্দোলনের বিষয় সামনে আসলে, মানুষ জানতে চায় তারা কবে আন্দোলন করবেন- এই বছর না ওই বছর।

এসময় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু, রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজীস সালেকিন রিমন, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাতসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.