× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক

১১ মে ২০২২, ১৭:২৬ পিএম

ফাইল ছবি

ডায়রিয়া আক্রান্ত হয়ে সরকারের সাবেক খাদ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট ড. কামরুল ইসলাম রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

আজ বুধবার (১১ মে) সকাল সাড়ে ১০ টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি হাসপাতালের ভিভিআইপি কেবিনে চিকিৎসারত আছেন। মন্ত্রীর শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

সাবেক মন্ত্রী ড. কামরুল ইসলাম ভর্তি হওয়ার পরপরই হাসপাতাল কর্তৃপক্ষ ১৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করে। যেখানে নেতৃত্বে ছিলেন, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. খলিলুর রহমান।

তিনি জানান, মন্ত্রী মহোদয় ডায়রিয়া নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। রাতে কয়েকবার তার পাতলা পায়খানা হয়েছে। তবে ভর্তির পরপরই প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। এখন শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে। তবে তার বয়স ৭২ বছর। ডায়াবেটিসসহ অন্যান্য শারীরিক জটিলতাও আছে। অবস্থার অবনতি হতে পারে এমন শঙ্কা রয়েছে। তাই মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী ঢাকায় রেফার্ড করা হচ্ছে। ঢাকায় নিয়ে যাওয়ার প্রক্রিয়া চলমান।

খোঁজ নিয়ে জানা যায়, আসন্ন আইনজীবী, বার কাউন্সিল নির্বাচন-২২ সামনে রেখে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেলের পরিচিতি সভায় বুধবার (১১ মে) সকাল সাড়ে ১১ টায় অংশ নেয়ার কথা ছিলো সাবেক মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট ড. কামরুল ইসলামের। তিনি মঙ্গলবার (১০ মে) রাজশাহীতে যান। সার্কিট হাউসে রাত্রিযাপন করেন তিনি। হাসপাতালে নেয়ার পরপরই আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন অসুস্থ মন্ত্রীর সাথে দেখা করে চিকিৎসার বিষয়ে খোঁজ খবর নিয়েছেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.