× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কুমিল্লায় নতুন পার্কে ফ্রি রাইডে উচ্ছ্বসিত শিশুরা

মোহাম্মদ আলাউদ্দিন

০২ জানুয়ারি ২০২২, ১৩:৫৫ পিএম । আপডেটঃ ০২ জানুয়ারি ২০২২, ১৩:৫৬ পিএম

ষাট লক্ষ টাকা ব্যয় করে কুমিল্লা নগরীর পূর্বাঞ্চলের শিশুদের জন্য নতুন বিনোদন কেন্দ্র তৈরি করা হয়েছে। নতুন এ পার্কের প্রবেশ ও সকল রাইড শিশুদের জন্য বিনামূল্যে রাখা হয়েছে। শুক্রবার এ পার্কের উদ্ধোধন করেন সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহার ও সিটি মেয়র মনিরুল হক সাক্কু। এ সময় কাউন্সিলর, নগরীর কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন। উদ্ধোধনের পরপর শিশুদের জন্য সকল রাইড উন্মুক্ত করে দেওয়া হয়। বিনামূল্যে রাইড পেয়ে আনন্দ-উল্লাসে মেতে উঠে শিশুরা।

সূত্রমতে, নগরীর তেলিকোনা, শুভপুর, সংরাইশ, টিক্কারচড়, বালুধুম, কাটাবিল, কাশারি পট্টি, চকবাজার, পাথরিয়াপাড়া, বারপাড়া, নূরপুর, হাউজিং ও কাছাকাছি এলাকা ঘনবসতিপূর্ণ। এখানে প্রায় ৫০ হাজার মানুষের বসবাস।

হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা মো. সাইদুর রহমান বলেন, নগরীর পূর্বাঞ্চল কিছুটা ঘনবসতিপূর্ণ এলাকা। এখানের মানুষের ইনকাম কম। সময় হাতে থাকলে টাকা থাকে না, টাকা থাকলে সময় থাকে না তারা চার কিলো মিটার দূরে ধর্মসাগরের পাড়ে যাওয়ার সময় পান না। তেলিকোনার এ পার্ক আমাদের জন্য উপকার হয়েছে। সকল রাইড ফ্রি করে দেওয়ার জন্য মেয়রকে ধন্যবাদ।

১৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আফসান মিয়া বলেন, এখানের মানুষদের দীর্ঘদিনের দাবী ছিলো একটি পার্ক তৈরি। পৌরসভা থাকাকালীন আমরা ছেয়েছিলাম একটি বিনোদন কেন্দ্র হোক। এখন মেয়র সাহেব পার্ক তৈরি করে দিয়েছেন। প্রতিদিন শিশুদের পদচারণায় মুখর থাকবে নতুন পার্কে।

কুমিল্লা সিটি করর্পোরেশন মেয়র মো. মনিরুল হক সাক্কু বলেন, এলাকার মানুষের চাহিদা বিবেচনা করে এ পার্ক তৈরি করেছি। এটি সিটি কর্পোরেশনের টাকায় নয়, আমার স্ত্রী আফরোজা জেসমিন সাক্কু অর্থায়ন করেছে। এখানে মেরি গ্রাউন, সুইং চেয়ার, মিনি ট্রেন, ঢেকি, ঘোড়া, স্লিপার, দোলনাসহ বিভিন্ন রাইড রয়েছে। এখানকার সকল রাইড ও প্রবেশ শিশুদের জন্য ফ্রি। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.