× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চা বেচেই মার্সিডিস বেঞ্জ কিনলেন যুবক

সংবাদ সারাবেলা ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২৩, ০০:৪৬ এএম । আপডেটঃ ২২ ফেব্রুয়ারি ২০২৩, ০০:৪৭ এএম

‘এমবিএ চাওয়ালার’ নাম হয়তো সবারই জানা, যিনি এমবিএ সম্পন্ন না করে চায়ের দোকান দিয়ে বসেন। সেই থেকেই শুরু। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। বর্তমানে একাধিক ব্যবসা পরিচালনা করছেন তিনি একাই। সম্প্রতি কিনেছেন মার্সিডিজ বেঞ্জ গাড়ি।

বলছি ভারতের আহমেদাবাদের এক যুবক প্রফুল্ল বিল্লোর কথা। তিনি `এমবিএ চাওয়ালা’ নামেই বিশ্বজুড়ে পরিচিত। ইন্টারনেটে একজন সুপরিচিত অনলাইন সেনসেশন তিনি। তার জীবনের অনুপ্রেরণামূলক গল্প ইন্টারনেটে ভাইরাল হওয়ার পর থেকে তিনি অধিক পরিচিতি পেয়েছেন।

প্রফুল্ল একজন এমবিএ ড্রপআউট। এমবিএ সম্পন্ন না করে তার চা বিক্রির সিদ্ধান্ত পরিবার এমনকি অনেকেই ভালোভাবে নেননি। তবুও দমে যাননি তিনি। নিজের মেধা ও বুদ্ধি কাজে লাগিয়ে ব্যবসা শুরু করেন প্রফুল্ল।

নিজ উদ্যোগে ২০১৭ সালে আহমেদাবাদের বাইরে একটি চায়ের দোকান দিয়ে বসেন তিনি। বর্তমানে এমবিএ চাওয়ালা ব্র্যান্ডের অধীনে বেশ কয়েকটি খাবারের দোকান পরিচালনা করছেন প্রফুল্ল।

তিনি একজন মোটিভেশনাল স্পিকার হিসেবেও সুপরিচিত। তার জীবনের অসামান্য অভিজ্ঞতা শেয়ার করে তরুণদের কাজের প্রতি উৎসাহ বাড়াচ্ছেন। বর্তমানে প্রফুল্ল একটি লাভজনক কোম্পানির মালিক।

প্রফুল্ল বিল্লোর সম্প্রতি একটি নতুন প্রিমিয়াম মার্সিডিজ-বেঞ্জ এসইউভি কিনেছেন। এটি কিনতে তিনি খরচ করেছেন ৯১ লাখ ৩১ হাজার টাকা। তার সাফল্যের গল্প এখন সবার মুখে মুখে। যিনি কি না চা বেচেই মার্সিডিস বেঞ্জ কিনেছেন।

সফল এই ব্যবসায়ী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাকে ব্র্যান্ড-নিউ মার্সিডিজ এসইউভিতে দেখা যাচ্ছে।

ভিডিওটি ইন্টারনেটে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে সবার নজর কেড়েছে। বর্তমানে প্রফুল্ল’র ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা দেড় মিলিয়ন অর্থাৎ ১৫ লাখেরও বেশি।

ইনস্টাগ্রাম রিলে ভিডিও পোস্ট করার পাশাপাশি, প্রফুল্ল বিল্লোর একটি ক্যাপশনও দেন। যেখানে লেখা ছিলো- ‘এটি কঠোর পরিশ্রম ও অনুপ্রেরণার শক্তির প্রমাণ।’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.