× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সালাহর পেনাল্টি রেকর্ড থেমে যাওয়ার দিন লিভারপুলের হার

২৯ ডিসেম্বর ২০২১, ০৯:৫৬ এএম । আপডেটঃ ৩০ ডিসেম্বর ২০২১, ১০:৩০ এএম

ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা লড়াই থেকে বেশ পিছিয়ে পড়ল লিভারপুল। পেনাল্টি মিস করল চার বছর পর। টানা ১৫টি পেনাল্টি শটে গোল করে এসে থামলেন মোহাম্মদ সালাহ। তাতে লেস্টার সিটির বিপক্ষে হেরে গেছে ইয়্যুর্গেন ক্লপ শিষ্যরা। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে পিছিয়ে পড়েছে ছয় পয়েন্টে। মঙ্গলবার রাতে এডমোলা লোকমেনের গোলে ১-০ গোলের জয় পেয়েছে লেস্টার সিটি। ম্যাচ হারলেও শুরুতে দাপট দেখায় লিভারপুল। ১৬ মিনিটে পেনাল্টিও পেয়ে যায় তারা। কিন্তু মোহাম্মদ সালাহর নেওয়া পেনাল্টি শট ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক কাসপার স্মাইকেল।

এরপর ফিরতি বলে হেড করেন মিশরীয় ফরোয়ার্ড। সেটি ফিরে আসে পোস্টে লেগে। আবার বল পেয়ে শট লক্ষ্যে রাখতে পারেননি জর্ডান হ্যান্ডারসন। এরপর বিরতির আগে আরও কয়েকবার সুযোগ তৈরি করলেও গোল করতে পারেনি লিভারপুল। বারবার লেস্টারের ত্রাতা হন গোলরক্ষক স্মাইকেল।

৫৫ মিনিটে দারুণ এক সুযোগ পেয়ে গিয়েছিলেন সাদিও মানে। দিয়েগো জটার কাছ থেকে বল নিয়ে লক্ষ্যে রাখতে পারেননি এই ফরোয়ার্ড। তিন মিনিট পর উল্টো এগিয়ে যায় লেস্টার সিটি। কাইরনান ডিউসবুরি-হলের কাছ থেকে বল পেয়ে মাতিপকে পরাস্ত করে আলিসনকে এড়িয়ে আদেমোলা এডমালো গোল করেন।

পিছিয়ে পড়ে খেলায় ফিরতে মরিয়া হয়ে উঠে লিভারপুল। কিন্তু গোলের দেখা মিলছিল না। নির্ধারিত সময়ের খেলার পাঁচ মিনিট বাকি থাকতে অবশ্য গোল পেয়েই যাচ্ছিল লিভারপুল। কিন্তু স্মাইকেল পা লাগিয়ে কর্নারের বিনিময়ে কোনো রকমে বাঁচিয়ে দেন। এক গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে লেস্টার।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.