× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মেসির ইতিহাসের সেরা খেলাটা দেখা যাবে আগামী মৌসুমে : পিএসজি সভাপতি

মশিউর অর্ণব

২৩ জুন ২০২২, ১৪:২৬ পিএম

বড় আশা করেই লিওনেল মেসিকে দলে নিয়েছিল প্যারিস সেইন্ট জার্মেইঁ। বার্সেলোনার সঙ্গে দুই দশকের সম্পর্ক শেষ হয়ে যাওয়ার পর আর্জেন্টাইন তারকা ঠিকানা খুঁজে নিয়েছিলেন ক্লাবটিতে।

তাকে নিয়ে কখনো জিততে না পারা চ্যাম্পিয়ন্স লিগ জেতার স্বপ্ন দেখা শুরু করে পিএসজি। কিন্তু তাতে বড় ধাক্কাই খেতে হয়। রিয়াল মাদ্রিদের কাছে হেরে শেষ ষোলোতেই থামতে হয় তাদের। নিজের সেরাটা দিতে পারেননি মেসিও। পুরো মৌসুমজুড়ে ভুগতে হয়েছে তাকে। দল লিগ ওয়ান জিতলেও সেখানে নজর কাড়তে পারেননি মেসি।

তবে আগামী মৌসুমেই পিএসজির হয়ে ভালো করবেন আর্জেন্টাইন তারকা, এমন বিশ্বাস পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির। ফরাসি দৈনিক লে’ইকুপকে তিনি বলেছেন,‘গত মৌসুমটা মেসির জন্য সহজ ছিল না। কিন্তু আগামী মৌসুমে আমরা ইতিহাসের সেরা মেসিকে দেখবো। ’

তিনি বলেছেন, ‘এতে কোনো সন্দেহ নেই মেসি রেকর্ড সপ্তমবারের মতো ব্যালন ডি’অর জিতেছে আর গত মৌসুমটা তার সেরা ছিল না। কিন্তু ২০ বছরের বেশি বার্সেলোনায় কাটানোর পর সে নতুন একটা দেশ আবিষ্কার করেছে, নতুন শহর, নতুন লিগ, নতুন একটা দল। নতুন একটা সংস্কৃতি। তার ফ্যামিলিও এসবের মধ্যে দিয়ে গেছে। এরপর আবার করোনাও তাকে আঘাত করেছিল।’

সংখ্যার বিচারে মেসির মৌসুমটা সত্যিই ভালো কাটেনি। লিগ ওয়ানে মাত্র ৬ গোল করেছেন তিনি, চ্যাম্পিয়ন্স লিগে পেয়েছেন ৫ গোল। যদিও ১৫টি অ্যাসিস্টও করেছেন মেসি। নতুন পরিবেশে এসে মানিয়ে নিতে কষ্ট হওয়াতেই এমন পারফর্ম বলে মনে করেন খেলাইফি।

 

 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.