× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হজে যাবেন বিধায় ভারতের বিপক্ষে খেলবেন না স্পিনার আদিল রশিদ

স্পোর্টস ডেস্ক

২৪ জুন ২০২২, ১৫:০৯ পিএম

জুলাইয়ে ভারতের বিপক্ষে ঘরের মাঠে সাদা বলের সিরিজ খেলবে ইংল্যান্ড। তিন ম্যাচের ওয়ানডে ও টি–টোয়েন্টি সিরিজে অংশ নেবে দুই দল। ভারতের বিপক্ষে ঘরের মাঠে এ দুটি সিরিজে লেগ স্পিনার আদিল রশিদকে পাবে না ইংল্যান্ড। 

সে সময় হজ করতে সৌদি আরবে থাকবেন এই তারকা ক্রিকেটার। এ নিয়ে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এবং নিজের কাউন্টি দল ইয়র্কশায়ারের অনুমতিও পেয়েছেন আদিল রশিদ।

চলতি বছরের শুরুর দিকে রশিদ মনস্থির করেছিলেন, হজ করতে এটাই তাঁর জন্য সবচেয়ে উপযোগী সময়। বোর্ড ও ক্লাবের অনুমতি পাওয়ার পর শনিবার হজের উদ্দেশ্যে উড়াল দেবেন আদিল রশিদ। জুলাইয়ের মাঝামাঝিতে তাঁর দেশে ফেরার কথা। ১৯ জুলাই থেকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে সিরিজ খেলবে ইংল্যান্ড।

ক্রিকইনফো জানিয়েছে, তার আগেই ইংল্যান্ডে ফিরবেন এই ক্রিকেটার। ৭ জুলাই ভারতের বিপক্ষে টি–টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে ইংল্যান্ড। টি–টোয়েন্টির পর ওয়ানডে সিরিজ দিয়ে ১৭ জুলাই শেষ হবে সাদা বলের এই সিরিজ। ঘরোয়া টি–টোয়েন্টি টুর্নামেন্টেও এ সময় রশিদকে পাবে না ইয়র্কশায়ার।

ক্রিকইনফোকে রশিদ বলেছেন, ‘(হজে যাওয়ার) অপেক্ষায় ছিলাম। কিন্তু সময় করে ওঠা হচ্ছিল না। এ বছর মনে হলো, এটা এমন কিছু যা আমাকে করতে হবে এবং আমি এটাই করতে চাই। ইসিবি ও ইয়র্কশায়ারের সঙ্গে এ নিয়ে কথা বলেছি। তারা উৎসাহ দিয়েছে। আমি ও আমার স্ত্রী কয়েক সপ্তাহের জন্য যাব। এটা হবে আমার জন্য অনেক বড় মুহূর্ত।’



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.