× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মেসির বার্সায় ফেরার সম্ভাবনা বাড়ল আরও

১৮ আগস্ট ২০২২, ০৯:২১ এএম

পিএসজিতে লিওনেল মেসির চুক্তির আর বাকি এক বছর। ঠিক এমনই সময়ে তার সাবেক ক্লাব বার্সেলোনার সভাপতি হোয়ান লাপোর্তা, সাবেক সতীর্থ ও বর্তমান বার্সা কোচ জাভি হার্নান্দেজ মেসিকে ফেরানোর আশা ব্যক্ত করেন। এরপর থেকেই আর্জেন্টাইন মহাতারকার বার্সায় ফেরার গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠতে থাকে। 

সেই গুঞ্জনটা সম্প্রতি বাড়ল আরও। শোনা যাচ্ছে, সাত বারের ব্যালন ডি’অর বিজয়ীর সঙ্গে বার্সেলোনার সম্পর্ক দিনে দিনে ভালোর দিকেই যাচ্ছে। যার ফলে আগামী গ্রীষ্মে মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা এখন খুবই জোরালো হয়ে উঠছে। সম্প্রতি এই খবর দিয়েছেন ইএসপিএনের সাংবাদিক গেমা সোলের।

৩৫ বছর বয়সী এই ফুটবলার গেল গ্রীষ্মে বার্সেলোনা ছাড়েন। তাকে ফ্রি এজেন্ট হিসেবেই ক্লাব ছাড়তে হয়, কারণ নিজেদের অর্থনৈতিক দুরবস্থার কারণে তাকে নতুন চুক্তি দেওয়ার সামর্থ্য ছিল না কাতালান দলটির।

বার্সেলোনা ছাড়ার পর মেসি পাড়ি জমান পিএসজিতে। সেখানে তার চুক্তি দুই বছরের, যার এক বছর কেটে গেছে ইতোমধ্যেই। তবে ইউরোপীয় সংবাদ মাধ্যমে গুঞ্জন, মেসির সঙ্গে চুক্তিতে পিএসজি আরও এক বছর চুক্তি বাড়িয়ে নেওয়ার সুযোগও রেখে দিয়েছে।

পিএসজিতে বাজে শুরুর পর চলতি বছরের শুরুর দিকে ফর্মটা ধীরে ধীরে ফিরে পেতে শুরু করেন মেসি। দলকে লিগ জেতাতেও সাহায্য করেছেন বেশ। নতুন মৌসুমটাও ইতিবাচকভাবেই শুরু করেছেন আর্জেন্টাইন অধিনায়ক।

চলতি মৌসুমের শেষেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ তার। ফলে এখন থেকেই শুরু হয়ে গেছে তার ভবিষ্যৎ নিয়ে জল্পনা কল্পনা। বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়েও আলোচনা হচ্ছে বেশ। ক্লাব সভাপতি হোয়ান লাপোর্তা মৌসুম শুরুর আগে একাধিকবার তাকে ফেরানোর ইচ্ছা প্রকাশ করেছেন। কোচ জাভি হার্নান্দেজও সাবেক সতীর্থকে ক্লাবে পাওয়ার বিষয়ে বেশ আশাবাদী।

কাতালানরা কেবল মুখে মুখেই তাকে ফেরানোর কথা বলছে, বিষয়টা মোটেও এমন নয়। তাকে ফেরাতে তার সঙ্গে সম্পর্ক ভালো করার কাজেও নেমে পড়েছে দলটি। গেল গ্রীষ্মে বার্সা ছাড়ার পর ক্লাব সভাপতির বেশ কিছু কথায় মেসি ব্যথিত হয়েছিলেন বলে গুঞ্জন আছে।

এখন গেমা সোলেরের বিশ্বাস, বার্সার চেষ্টার ফলে মেসির সঙ্গে তাদের সম্পর্কে দারুণ উন্নতিই এসেছে। এরই ফলে মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা ক্রমেই জোরালো হচ্ছে।

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ইন্টার মিয়ামিতে মেসির যাওয়া নিয়েও গুঞ্জন আছে। তবে এখন তার ভাবনা বদলে গেছে, বার্সেলোনাতেই শেষ করতে চান ক্যারিয়ার, এমন কথাই শোনা যাচ্ছে ইউরোপীয় সংবাদ মাধ্যমে। 

৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ডকে পিএসজিও সহজে ছেড়ে দেবে বলে মনে হচ্ছে না। চুক্তি নবায়ন করে মেসিকে অন্তত আরও এক বছর ধরে রাখার ইচ্ছা আছে ক্লাবটির কর্তাব্যক্তিদের।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.