× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বঙ্গবন্ধু স্পোর্টস চ্যাম্পিয়নশিপে কাবাডির দুই ইভেন্টের ফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

গবি প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৬ এএম

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০২২ এর ৩য় আসরে, দুর্দান্ত জয়ে কাবাডির পুরুষ এবং নারী দুই ইভেন্টেরই ফাইনালে পৌঁছে গেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি)। এদিন সেমিফাইনালে তারা হারিয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়কে (ঢাবি)।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে সেমিফাইলানের প্রথম ম্যাচে নারী কাবাডি দল এবং দুপুরে পুরুষ কাবাডি দল দুই প্রতিপক্ষকে বিধ্বস্ত করে ফাইনালের টিকেট কেটে নেয়।

এদিন, সকাল ১০ টায় প্রমীলা কাবাডিতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) কে ১৩-৪৮ ব্যবধানে উড়িয়ে দেয় শারাবান তহুরার দল। পরের ম্যাচে দুপুর ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয় কে ৩১-৮৮ ব্যবধানের জয়ে রীতিমতো তুলোধোনা করে নিজেদের জাত চেনায় গণ বিশ্ববিদ্যালয়। 

আগামীকাল (১৮ সেপ্টেম্বর) ফাইনালের প্রথম ম্যাচে আমেরিকার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর মাঠে সকাল ১০টায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রমীলা কাবাডি দলের সঙ্গে লড়বে গবির প্রমীলা কাবাডি দল এবং দুপুর ২টায় ছেলেদের ফাইনাল ম্যাচে গণ বিশ্ববিদ্যালয়ের সঙ্গে লড়বে আজ দুপুর দুইটায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর মধ্যকার খেলায় জয়ী দল।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.