× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নিউজিল্যান্ড সফরে ঢাকা ছেড়েছেন টাইগাররা

০৯ ডিসেম্বর ২০২১, ১২:৪৩ পিএম

পাকিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক হোম সিরিজ শেষে গভীর রাতেই দেশ ছেড়েছেন বাংলাদেশ টেস্ট স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। রাত একটায় বিশেষ ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন টাইগাররা। করোনার নতুন ধরন ওমিক্রনের বিস্তারের মধ্য দিয়েই নিউজিল্যান্ড সফরে যাচ্ছে বাংলাদেশ। তবে স্বাস্থ্য নিরাপত্তায় কোনো প্রকার ছাড় দিতে রাজি নয় তাসমান পাড়ের দেশটি।

জানুয়ারির ৫ তারিখ ওভালে শুরু হবে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের সিরিজের প্রথম টেস্ট। এরপর ১৩ জানুয়ারি ক্রাইস্টচার্সের হেগলি ওভালে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

গত ৪ ডিসেম্বর দুই টেস্টের জন্য ১৮ জনের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে দলে রাখা হয়েছিল বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। তবে পারিবারিক কারণ দেখিয়ে নিজেকে দল থেকে সরিয়ে নেন সাকিব। তাই শেষ মুহূর্তে সাকিবের জায়গায় দলে নেয়া হয়েছে ঘরোয়া লিগে দুর্দান্ত পারফর্ম করা ফজলে রাব্বিকে।

এদিকে টি-টোয়েন্ট ও টেস্ট সিরিজের সবগুলো ম্যাচ জেতা পাকিস্তান বাংলাদেশ ছাড়বে বৃহস্পতিবার সকাল ১০টায়। বাংলাদেশের দলের মত তাদের যাত্রাও দুবাই হয়ে।

বাংলাদেশ দল

মুমিনুল হক সৌরভ (অধিনায়ক), সাদমান ইসলাম অনিক, মাহমুদুল হাসান জয়, মোহাম্মদ নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ ও শহিদুল ইসলাম।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.