× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্পোর্টস চ্যাম্প: ভলিবলেও চ্যাম্পিয়ন গণ বিশ্ববিদ্যালয়

গবি প্রতিনিধি

১০ অক্টোবর ২০২২, ২০:১০ পিএম

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০২২ এর ৩য় আসরে ছেলেদের ভলিবলে চ্যাম্পিয়ন হয়েছে সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি)।

সোমবার (১০ অক্টোবর) ফাইনালে ৩-১ সেটে জয় লাভের মধ্য দিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দলটি।

এর আগে, নিজেদের মাঠে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে জমাজমাট ফাইনালের প্রতিদ্বন্দ্বিতা করে খেলাধুলায় সেরা প্রতিষ্ঠানটি।

খেলায় ১ম সেটে লিডে থেকেও জয় হাতছাড়া হয়ে যায়। পিছন থেকে কিভাবে সামনে আসতে হয় তার দৃষ্টান্ত দেখায় যশোরের প্রতিষ্ঠানটি। ১ম সেটে ১৮-২৫ ব্যবধানে জয় তুলে ১-০ ব্যবধান গড়ে যবিপ্রবি।

২য় সেটে ঘুরে দাঁড়ায় গণ বিশ্ববিদ্যালয়। এ সেটে একপ্রকার প্রতিশোধই নিল বলা যায়। ১৬-২৫ ব্যবধানের জয়ে সমতা ফেরায় গণ বিশ্ববিদ্যালয়।

এরপরে শুধু গণ বিশ্ববিদ্যালয়েরই জয়কাব্য। তবে, ৩য় সেটে ব্যপক প্রতিদ্বন্দ্বিতা করে যবিপ্রবি। ২৫-২২ এর লড়াইয়ে শেষ হাসি হাসে গবি। পরের সেট তথা ৪র্থ সেট আবার হিতে বিপরীত। ২৫-১০ ব্যবধানে যবিপ্রবিকে বিধ্বস্ত হয়ে কাঙ্খিত ৩ সেটের জয় তুলে নিজেদের অর্জনে আরো এক স্বর্ণ বসায় অন্যতম বেসরকারি প্রতিষ্ঠানটি।

খেলায় সেরা খেলোয়াড নির্বাচিত হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নাসিম বাহার। ব্রোঞ্জ পদক পায় সরকারী তিতুমীর কলেজ।

উল্লেখ্য, এর আগে সাইক্লিং, কাবাডি, সাতার ইভেন্ট সাফল্য পেয়ে গণ বিশ্ববিদ্যালয়ের অর্জনে ৪টি স্বর্ণ, ৭টি রূপা ও ১টি ব্রোঞ্জ যুক্ত হয়। নতুন করে ভলিবলের ১ স্বর্ণ যোগ করে অর্জনের ঝুলি আরো বড় হলো। এছাড়াও ফুটবল, হ্যান্ডবল এবং ভলিবলের আরো ৪টি দল ফাইনালে অবস্থান করে পদকের দৌড়ে সেরার তালিকায় এগিয়ে আছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.