× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

১২ হাজারের বেশি সাংবাদিক কাতার বিশ্বকাপে

ক্রীড়া ডেস্ক

২৫ অক্টোবর ২০২২, ০৮:৫৮ এএম

চলতি বছর ফুটবল বিশ্বকাপের আসর বসবে কাতারে। নভেম্বরে অনুষ্ঠেয় বিশ্বকাপ নিয়ে আগ্রহের কমতি নেই ফুটবলপ্রেমী দেশগুলোর। গণমাধ্যমগুলো লেগে পড়েছে বিশ্বকাপের সব সংবাদ ভক্তদের কাছে পৌঁছে দেওয়ার কাজে। ফিফা বলছে, বিশ্বকাপের সংবাদ পরিবেশনে কাতারে থাকবেন বিভিন্ন দেশ থেকে আসা ১২ হাজার ৩০০ সাংবাদিক।

ফিফা বিশ্বকাপ-২০২২ এর সিইও হিসেবে আছেন নাসের আল খাতার।  টুর্নামেন্টটির মিডিয়া কভারেজের পরিকল্পনা প্রকাশ করতে গিয়ে সাংবাদিকদের সংখ্যার বিষয়টি জানিয়েছেন তিনি। 

ফুটবলের সবচেয়ে বড় আসরকে গণমাধ্যমে সঠিকভাবে ফুটিয়ে তোলার জন্য এবার প্রয়োজনীয় সব পদক্ষেপ নিচ্ছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ। সে লক্ষ্যে ইতোমধ্যেই মিডিয়া প্রতিনিধিদের অনুমোদন দেওয়া হয়েছে। এর আগে ফিফার সদস্য দেশগুলো কর্তৃপক্ষের কাছ থেকে লিখিত প্রেস এবং ফটোগ্রাফারের একটি নির্দিষ্ট কোটা পেয়েছিল। পরে এ কোটাগুলো তারা নিজ নিজ দেশের সংবাদমাধ্যমকে বন্টন করে দিয়েছে।

২০ নভেম্বর স্বাগতিক দেশ কাতারের বিপক্ষে ইকুয়েডরের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে এবারের ফুটবল বিশ্বকাপ। ৩২ দলের টুর্নামেন্টটিতে মোট ম্যাচ হবে ৬৪টি। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে বর্ণীল এ আসরের।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.