× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টস জিতে আয়ারল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠাল ইংলিশরা

ক্রীড়া ডেস্ক

২৬ অক্টোবর ২০২২, ১০:৩৩ এএম

দুই প্রতিবেশী দেশ হলেও আয়ারল্যান্ড আর ইংল্যান্ডের টি-টোয়েন্টিতে দেখা হয়েছে এ পর্যন্ত এক বার। সেই ম্যাচটাও চলে গিয়েছিল বৃষ্টির দখলে, ফল আসেনি লড়াইয়ের।

২০১০ সালে সেই লড়াইয়ের এক যুগ পর আবারও মুখোমুখি হচ্ছে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড। এই ম্যাচে ফলাফল তো বটেই, শিরোপাপ্রত্যাশী ইংল্যান্ড চাইবে বড় ব্যবধানের জয়ও। কারণ এ গ্রুপের মৃত্যুকূপ থেকে সেমিফাইনালে যেতে হলে যে সব দিক থেকেই নিখুঁত হতে হবে দলগুলোর!

সেই ম্যাচে টস জিতেছে ইংলিশরা। অধিনায়ক জস বাটলার নিয়েছেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত। কারণ হিসেবে তার ব্যাখ্যা, ‘আমরা প্রথমে বল করতে যাচ্ছি। আবহাওয়া সম্পর্কে কিছুটা অনিশ্চিত তাই এই সিদ্ধান্ত।’ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড অস্ট্রেলিয়ার অন্যতম বড় মাঠ। তাই ফিল্ডিংকেও ভালো গুরুত্বই দিচ্ছে ইংলিশরা, জানালেন বাটলার।

ওদিকে আইরিশ অধিনায়ক অ্যান্ডি বালবার্নিও জানালেন, টস জিতলে ফিল্ডিংই বেছে নিতেন। বললেন, ‘বৃষ্টি হতে পারে, তাই আমরাও রান তাড়াই করতে চাইতাম। তবে আমাদের বার্তাটা পরিষ্কার, আমরা আমাদের পরিকল্পনায় অটল থাকতে চাই। ভক্তদের জন্য কিছু বিশেষ স্মৃতি তৈরি করতে চাই। 

আয়ারল্যান্ড একাদশ:

পল স্টার্লিং, অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), লোরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, ফিওন হ্যান্ড, ব্যারি ম্যাকার্থি, জশ লিটল

ইংল্যান্ড একাদশ:

জস বাটলার (উইকেটরক্ষক, অধিনায়ক), অ্যালেক্স হেলস, ডেভিড মালান, বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন, হ্যারি ব্রুক, মঈন আলী, স্যাম কারান, ক্রিস ওকস, আদিল রশিদ, মার্ক উড

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.