× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আইরিশদের ১৫৭ রানে আটকে রাখল ইংল্যান্ড

ক্রীড়া প্রতিবেদক

২৬ অক্টোবর ২০২২, ১২:৪৪ পিএম

দুই দল টি-টোয়েন্টি বিশ্বকাপে তো বটেই, টি-টোয়েন্টিতেই মুখোমুখি হয়েছে এক বার। সেই ম্যাচটা ভেসে গিয়েছিল বৃষ্টিতে। সেই বৃষ্টি আজও বাগড়া দিয়েছে ইংল্যান্ড-আয়ারল্যান্ড ম্যাচে। তবে সেই বৃষ্টি থেমে গেছে একটু পরেই। খেলা যখন শুরু হয়েছে, কমানো হয়নি একটি ওভারও। টস হেরে ব্যাটিংয়ে নামা আয়ারল্যান্ড শুরুটা দারুণ করলেও ইংল্যান্ড ম্যাচে ফিরেছে দারুণভাবে। আইরিশদের ১৫৭ রানেই অলআউট করে দিয়েছে ২০১০ সালের চ্যাম্পিয়নরা।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামা আইরিশরা দারুণ এক শুরুই পেয়েছিল। ইনিংসের তৃতীয় ওভারে পল স্টার্লিংকে হারালেও অধিনায়ক অ্যান্ডি বালবার্নি আর উইকেটরক্ষক লরকান টাকারের কল্যাণে পাওয়ারপ্লেতে তুলে ফেলেছিল ৫৯ রান। দশ ওভার শেষে সেই রানটা গিয়ে ঠেকল ৯২-তে।

তবে ব্যক্তিগত ৩৪ আর দলীয় ১০৩ রানে টাকার রান আউট হয়ে ফিরে যেতেই বিপাকে পড়ে যায় আইরিশরা। তার বিদায়ের এক বল পরই হ্যারি টেক্টর আউট হন রানের খাতা খোলার আগে।

বালবার্নির লড়াইটা চলেছে আরও কিছুক্ষণ, ফিফটিও ছুঁয়ে ফেলেছেন এরপর। শেষমেশ থেমেছেন ৪৭ বলে ৬২ রান করে। দলীয় ১৩২ রানে তিনি ফিরলেন। আইরিশদের ইনিংসটাও তাসের ঘরের মতো ভেঙে পড়েছে এরপর। মার্ক উড আর লিয়াম লিভিংস্টোনের তোপে ১৩২-৩ থেকে চোখের পলকে ১৩৮-৬ হয়ে যায় দলটির স্কোরকার্ড।

গ্যারেথ ডেলানির অপরাজিত ১০ বলে ১২ রানের ইনিংসে আইরিশরা ১৫০ রান পেরিয়েছে এরপর। তবে উইকেট খোয়ানো বন্ধ হয়নি। তাই ইনিংসের চার বল বাকি থাকতেই ১৫৭ রানে অলআউট হয় দলটি। মার্ক উড ও লিয়াম লিভিংস্টোন তিনটি করে আর স্যাম কারান নেন দুটি উইকেট।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.