× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আমরা আত্মবিশ্বাসী, নেইমার খেলবে: কোচ তিতে

ক্রীড়া ডেস্ক

২৫ নভেম্বর ২০২২, ১৪:৪১ পিএম

সার্বিয়ার বিপক্ষে জয়ের রাতে পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন ব্রাজিল দলের নেইমার। দলটির সমর্থকদের মিলিয়ন ডলারের প্রশ্ন- নেইমারের ইনজুরি আসলে কতটা মারাত্মক? তিনি কি সামনের ম্যাচগুলোতে পারবেন, নাকি পুরো বিশ্বকাপই শেষ?

এ প্রশ্নের উত্তর এখনো জানা যায়নি। ব্রাজিল দলের চিকিৎসক দলের পর্যবেক্ষণে রয়েছেন পিএসজি তারকা। আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে নেইমারের বিশ্বকাপ ভাগ্য নিয়ে জানাবেন তারা। তবে কোচ তিতে নেইমারের খেলা নিয়ে দারুণ আশাবাদী।

সমর্থকদের আশ্বস্ত করে সেলেকাওদের কোচ বলেন, ‘চিন্তার কিছু নেই। নেইমার বিশ্বকাপের বাকি ম্যাচগুলো খেলবে। সে আমাদের সঙ্গে থাকবে এবং বিশ্বকাপ চালিয়ে যাবে। এ ব্যাপারে আপনারা নিশ্চিত থাকুন।’

ম্যাচের ৮০ মিনিটে নেইমারকে বদলি করেন কোচ তিতে। এরপর বেঞ্চে বসে নেইমারকে কাঁদতে দেখা যায়। তখনই ধারণা করা হচ্ছিল, চোটের পরিস্থিতি মারাত্মক। ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমারও তেমনটাই ইঙ্গিত করছেন, ডান পায়ের গোড়ালি মচকে গেছে নেইমারের। কাতার বিশ্বকাপে তিনি খেলতে পারবেন কি না—তা আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে নিশ্চিত হওয়া যাবে। আমরা চোটের পরিস্থিতি মূল্যায়ন করছি।

শতভাগ ফিট হয়েই কাতারে বিশ্বকাপ খেলতে এসেছেন নেইমার। সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের আক্রমণ তৈরি করে দেওয়ার দায়িত্বে খেলেছেনও দারুণ। দুটি গোলেই ছিল অবদান। তবে বেশ কয়েকবার সার্ব ডিফেন্ডারদের কড়া ট্যাকলের শিকার হয়েছেন তিনি। সব মিলিয়ে ফাউলের শিকারই হয়েছেন ৯ বার।

চোটে আক্রান্ত নেইমার অবশ্য জয়ের পর দলকে অভিনন্দন জানিয়ে টুইট করেছেন। লিখেছেন, ‘কঠিন ম্যাচ। তবে জয়টা গুরুত্বপূর্ণ ছিল। দলকে অভিনন্দন। প্রথম পদক্ষেপ শেষ, আর বাকি ৬ ম্যাচ।’

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.