× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিশ্বকাপ নিয়ে ছবি তোলায় নিষিদ্ধ 'সল্ট বে'

স্পোর্টস ডেস্ক

২৩ ডিসেম্বর ২০২২, ০৫:৪৮ এএম

ফিফার নিয়ম ভঙ্গ করে বিশ্বকাপের ট্রফি হাতে ছবি তুলেছেন  'সল্ট বে'। তার এমন কাণ্ডে হতবাক হয়েছেন সমর্থকরা। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, বিশ্বকাপ হাতে ধরার তিনি কে?

ফিফা বিশ্বকাপ ট্রফির আলাদা মহিমা আছে। বিশ্বকাপ জয়ী ফুটবলার এবং রাষ্ট্রপ্রধানরা ছাড়া এই শিরোপা স্পর্শ করতে পারেন না কেউ।

শিরোপা জয়ের পর উদযাপনের জন্য যে রেপ্লিকা দেওয়া হয় তা ছুয়ে দেখার সংখ্যাও সীমিত করে দেওয়া হয়। তবে ফিফার এমন নিয়মের তোয়াক্কা করেননি তুর্কি রন্ধন শিল্পী 'সল্ট বে'। 

সমর্থকদের সমালোচনার জেরে এবার মেজর সকার লিগে নিষিদ্ধ করা হয়েছে আলোচিত এ  রন্ধন শিল্পীকে। এতে করে ইউএস ওপেন কাপের ফাইনালে থাকতে পারবেন না তিনি। টুর্নামেন্টটি হচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে দীর্ঘতম লিগ। সল্ট বেকে নিষিদ্ধ করার বিষয়টি টুইট করে নিশ্চিত করে ইউএস ওপেন কর্তৃপক্ষ।

কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ গোল পরাজিত করে ৩৬ বছর পর বিশ্বকাপ জিতে আর্জেন্টিনা। ১৮ ডিসেম্বর লুসাইল স্টেডিয়ামের তৃতীয়বারের মতো বিশ্বকাপ জয়ের আনন্দে মেতেছিলেন পরিবারসহ লিওনেল মেসি-অ্যাঞ্জেলো ডি মারিয়ারা। এ সময় ট্রফি হাতে আর্জেন্টাইন ফুটবলারদের সঙ্গে উদযাপনে দেখা যায় সল্টকেও।

 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.