× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লিওনেল স্কালোনির সম্মানে সড়কের নামকরণ

স্পোর্টস ডেস্ক

২৩ ডিসেম্বর ২০২২, ০৫:৫১ এএম । আপডেটঃ ২৩ ডিসেম্বর ২০২২, ১৩:১০ পিএম

পুহাতো নামক একটি ছোট্ট আর্জেন্টাইন শহরের জন্ম তার। সেখানকার মানুষজন যারা বড় হতে দেখেছিলেন তাকে, ঘরে ফেরার পর নায়কের সম্মানে মাথায় তুলে নিলেন। কাতারে বিশ্বজয় করে ঘরে ফিরলেন লিওনেল স্কালোনি। নিজ শহরে সংবর্ধনা পান স্কালোনি। তাদের ছোট্ট শহরের গর্ব লিওনেল স্কালোনি, তাদের কিংবদন্তি তিনি। তার ছোট্ট শহর যেখানে মাত্র ৪০০০ জনসংখ্যা সেখানে এখন নায়ক স্কালোনি। এবার তার শহরের একটি রাস্তার নামকরণ হচ্ছে তার নামে।

সেখানে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই কোচ বলেন, 'এটা শুধু পুহাতোর নয় সবার জয়। এই কয়েকদিনে আমরা যা অর্জন করেছি তা সারাজীবন আমাদের হৃদয়ে থাকবে।'

এদিকে আর্জেন্টিনার করদোবার জনগণ সংবর্ধনায় ভাসিয়েছেন তরুণ ফরোয়ার্ড হুলিয়ান আলভারেজকে। প্রায় ১০ হাজার মানুষ রাস্তায় নেমেছিলেন বিশ্বকাপজয়ী বীরকে দেখতে। খোলা বাসে তার সঙ্গী হয়েছিলেন পরিবারের সদস্যরা। চার গোল করা হুলিয়ান আলভারেজকে নেচে গেয়ে বরণ করে নিয়েছে করদোবার জনগণ। তার ছোটবেলার ক্লাব অ্যাথলেটিকো কালসিনের নাম পরিবর্তন করে আলভারেজের নামে করেছে কর্তৃপক্ষ।

হুলিয়ান আলভারেজ বলেন, নিজের দেশকে প্রতিনিধিত্ব করা সত্যি গর্বের। আমি সবসময় চেয়েছি। তবে মাত্র ২২ বছর বয়সে যে এটা হবে আমি কখনো ভাবিনি।

 

 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.