× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক

০৪ মার্চ ২০২৩, ০২:২৭ এএম

ফাইল ছবি

গত বছর ১৮ ডিসেম্বর কাতারের দোহায় ফ্রান্সকে ফাইনালে হারিয়ে ট্রফি জিতে ৩৬ বছর পর বিশ্ব চ্যাম্পিয়ন হলো মেসির দল  আর্জেন্টিনা। তাদের জার্সিতে এখন তিন তারকা। এই নতুন জার্সিতে চলতি মাসে পানামা ও কুরাকাওর বিপক্ষে ঘরের মাঠে দুটি ম্যাচ খেলবে তারা।

এই দুই প্রীতি ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন কোচ লিওনেল স্কালোনি। বিশ্বকাপ জয়ী দলের প্রত্যেককে রেখেছেন তিনি। সঙ্গে যোগ করা হয়েছে ম্যানইউর জার্সিতে ঝলমলে পারফরম্যান্স করা আলেজান্দ্রো গারাঞ্চোকে।

তার সঙ্গে নতুন করে যুক্ত হয়েছেন লাউতারো ব্লাঙ্কো, ম্যাক্সিমো পেরোনে, ভ্যালেন্তিন কারবোনি ও ফাকুন্দো বুওনানোত্তেকে। বিশ্বকাপে ইনজুরির কারণে বাদ পড়ার পর জাতীয় দলে ফিরেছেন জিও লু সেলসো।

আগামী ২৩ মার্চ মনুমেন্টালে পানামার বিপক্ষে প্রথম ম্যাচ। পাঁচ দিন পর সান্তিয়াগো দেল এস্তেরোতে কুরাকাওয়ের বিপক্ষে।

আর্জেন্টিনার ৩৫ সদস্যের দলে যারা রয়েছেন

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, জিরোনিমো রুলি ও ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: নাহুয়েল মলিনা, গঞ্জালো মনটিয়েল, ক্রিস্টিয়ান রোমেরো, জার্মান পেজেলা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুইনা, নিকোলাস তাগলিয়াফিকো, জুয়ান ফয়েথ ও লাউতারো ব্লাঙ্কো।

মিডফিল্ডার: রদ্রিগো ডি পল, লিয়েন্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাক-অ্যালিস্টার, গুইদো রদ্রিগেজ, আলেজান্দ্রো গোমেজ, এনজো ফার্নান্দেজ, অ্যাক্সিকুয়েল প্যালাসিয়াস, থিয়াগো আলমাদা, ম্যাক্সিমো প্যারোন, ফাকুন্দো বুনানোত্তে, জিওবানি লো সেলসো, এমিলিয়ানো বুয়েন্দিয়া ও ভ্যালেন্টিন কার্বোনি।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, আনহেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ, পাউলো দিবালা, আনহেল কোরেয়া, আলেহান্দ্রো গারনাচো ও নিকোলাস গঞ্জালেস।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.