× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মেজাজ হারিয়ে পানির বোতলে রোনালদোর লাথি

স্পোর্টস ডেস্ক

১০ মার্চ ২০২৩, ০৬:৩৬ এএম

রেফারি শেষ বাঁশি বাজানোর পর রোনালদো তাঁর সতীর্থদের সঙ্গে গ্যালারির কাছে যান, সেখানে ছিলেন আল নাসরের সমর্থকেরা। হাততালি দিয়ে সমর্থকদের সান্ত্বনা দেন তাঁরা। সেখান থেকে হেঁটে আসার সময়ই রোনালদোকে ফুঁসতে দেখা যায়। এক সতীর্থ তাঁকে কী যেন বোঝাচ্ছিলেন, কিন্তু সেটা পাত্তা না দিয়ে রোনালদো বারবার হাত তুলে এমন ভঙ্গি করছিলেন যে এটা কী হলো!

সৌদি প্রো লিগে এই প্রথম হারের তেতো স্বাদ পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আল ইত্তিহাদের মাঠ থেকে তাঁর দল আল নাসর হেরে এসেছে ১-০ গোলে। এই হারে লিগে পয়েন্ট তালিকার শীর্ষস্থান হারিয়েছে আল নাসর। ২০ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে নেমে গেছে তারা। আল নাসরকে টপকে শীর্ষে উঠেছে আল ইত্তিহাদ। সমান ম্যাচ খেলে তাদের পয়েন্ট ৪৭। 

আরেকটু এগিয়ে টানেলে ঢোকার আগে হতাশা যেন চরমে পৌঁছায় রোনালদোর। তিনি দৌড়ে গিয়ে ডাগআউটের পাশে রাখা প্লাস্টিকের পানির বোতলে লাথি মারেন। এরপর কোনো দিকে না তাকিয়ে হাঁটতে হাঁটতে টানেলের ভেতরে চলে যান।

ম্যাচে সেভাবে প্রভাব ফেলতে পারেননি রোনালদো। দলকে গোল এনে দেওয়ার সুযোগও তিনি পেয়েছিলেন প্রথমার্ধে। কিন্তু তাঁর শট ঠেকিয়ে দেন আল ইত্তিহাদের গোলকিপার। এর আগেই অবশ্য রোনালদো অফসাইডের শিকার হন।

সব মিলিয়েই ম্যাচ শেষের ওই হতাশা রোনালদোর। তবে পরবর্তী সময় সামাজিক যোগাযোগমাধ্যমের সাহায্যে পরের ম্যাচেই ঘুরে দাঁড়ানোর প্রত্যয়ের কথা বলেছেন সাবেক রিয়াল তারকা, ‘এই ফলে হতাশ। কিন্তু আমরা আমাদের সামনে পড়ে থাকা মৌসুম আর খেলায় মনোযোগী।’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.