× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মেসিকে ক্যাম্প ন্যু থেকে বিদায় দিতে চান গার্দিওলা

ক্রীড়া ডেস্ক

১১ মে ২০২৩, ০১:১৬ এএম

লিওনেল মেসিকে যেভাবে বার্সেলোনা থেকে চলে যেতে হয়েছে, এমন কিছু কল্পনাতেও ছিল না পেপ গার্দিওলার। তবে এভাবেই মেসির বার্সেলোনা অধ্যায়ের শেষ দেখতে চান না তিনি। ক্লাবের সমর্থকরা নিজেদের মাঠে ভালোবাসা ও সম্মানে সিক্ত করে ‘সর্বকালের সেরা’ ফুটবলারকে উপযুক্ত বিদায় জানাতে পারবেন বলেই বিশ্বাস বার্সেলোনার এই কিংবদন্তির। সেই বিদায়ী আয়োজনে ক্যাম্প ন্যুয়ে দর্শকের কাতারে থাকতে চান গার্দিওলা নিজেও।

পেশার খাতিরে বায়ার্ন মিউনিখ হয়ে এখন লম্বা সময় ধরে ম্যানচেস্টার সিটির কোচের দায়িত্বে থাকলেও গার্দিওলার মনপ্রাণ জুড়ে যে বার্সেলোনা, তা তিনি প্রকাশ করেন সুযোগ পেলেই। এই ক্লাবের হয়েই খেলোয়াড়ি জীবনের গৌরবময় অধ্যায় কাটিয়েছেন তিনি। নেতৃত্ব দিয়েছেন ক্লাবকে। পরে কোচ হিসেবেও এই ক্লাবে পেয়েছেন অসাধারণ সব সাফল্য, যে অধ্যায়ে তার সঙ্গী ছিলেন মেসি। নিজেকে তিনি বার্সেলোনার ও মেসির বড় ভক্ত হিসেবে পরিচয় দেন সবসময়ই।

এবার মেসির যখন বার্সেলোনায় ফেরা নিয়ে চলছে গুঞ্জন, সেই রোমাঞ্চ ছুঁয়ে যাচ্ছে গার্দিওলাকেও। ইএসপিএন আর্জেন্টিনাকে দেওয়া সাক্ষাৎকারে এই বার্সেলোনা গ্রেট বললেন, বার্সেলোনার জার্সিতে নিজেদের মাঠ থেকে মেসির সম্মানজনক বিদায় দেখতে চান তিনি। 

'আমি বার্সেলোনার ভক্ত, ক্লাবের একজস সদস্য হিসেবে ক্যাম্প ন্যুয়ে আসন আছে এবং আমার স্রেফ আশা, একদিন যেন তাকে প্রাপ্য বিদায় তাকে জানাতে পারি। সে সর্বকালের সেরা ফুটবলার।'

'গত এক যুগ বা এই সময়ে বার্সেলোনার সাফল্যের বিস্ফোরণ হয়েছিল এবং সেটা তাকে ছাড়া সম্ভব হতো না। আমি স্রেফ তার রেকর্ড-সংখ্যা, এসবের কথা বলছি না, বরং মাঠে খেলায় তার সম্পৃক্ততা, তার সৌন্দর্য, কার্যকারিতা, মাঠময় বিচরণ, সবকিছু মিলিয়েই।'

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.