× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লরিসকে সপ্তাহে ৪ কোটি টাকা বেতনের প্রস্তাব

স্পোর্টস ডেস্ক

১১ মে ২০২৩, ০৭:০৫ এএম

গত ডিসেম্বরে কাতার বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনার কাছে টাইব্রেকারে হারের পর আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানান ৩৬ বছর বয়সী লরিস। টটেনহাম হটস্পার্সে লরিস এখন যে বেতন পান, সৌদি আরবের ঘরোয়া ফুটবলে খেললে তার তিন গুণ বেশি বেতন পাবেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ‘দ্য টাইমস’।

২০১২ সালে টটেনহামে যোগ দেওয়া লরিস ইংলিশ প্রিমিয়ার লিগে খেলছেন এক যুগেরও বেশি সময়। আগামী বছর টটেনহামের সঙ্গে তাঁর বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যায়। টাইমস জানিয়েছে, লরিস নতুন চ্যালেঞ্জ নিতে চান এখন আর সে হিসেবে সৌদি আরব থেকে আসা প্রস্তাবটি তাঁর জন্য লোভনীয়। টটেনহামে এখন সাপ্তাহিক ১ লাখ পাউন্ড বেতন পান লরিস। সৌদি আরব থেকে আসা প্রস্তাবে সাড়া দিলে সেটিই সপ্তাহে দাঁড়াবে প্রায় ৩ লাখ পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪ কোটি ৪ লাখ ১৬ হাজার টাকা)।

লরিস এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। মৌসুম শেষে তিনি টটেনহামের মালিক ড্যানিয়েল লেভির সঙ্গে কথা বলবেন নিজের ভবিষ্যৎ নিয়ে। এ ছাড়া টটেনহামে নতুন কোচ কে হন, তা দেখার অপেক্ষাতেও আছেন লরিস। গত মার্চে আন্তনিও কন্তে দায়িত্ব ছাড়ার পর ভারপ্রাপ্ত কোচ দিয়ে কাজ চালাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

টটেনহাম লরিসের দীর্ঘমেয়াদি বিকল্প খুঁজছে। সাম্প্রতিক সময়ে লরিসের ফর্মও ভালো যাচ্ছে না। ঊরুর চোটে পড়ে এখন মাঠের বাইরে আছেন।

ভারপ্রাপ্ত কোচ রায়ান ম্যাসনের মতে, এ মৌসুমে আর হয়তো মাঠেই নামতে পারবেন না ফ্রান্সের হয়ে বিশ্বকাপজয়ী এই গোলকিপার। লরিসের দীর্ঘমেয়াদি বিকল্প হিসেবে ব্রেন্টফোর্ডের ডেভিড রায়া, এভারটনের জর্ডান পিকফোর্ড ও ব্রাইটনের রবার্ট সানচেজের প্রতি টটেনহাম আগ্রহী—এমন গুঞ্জন আছে ইউরোপের ফুটবলবাজারে।

সৌদি আরবের ঘরোয়া ফুটবলের ক্লাব আল নাসর গত জানুয়ারিতে ক্রিস্টিয়ানো রোনালদোর মতো কিংবদন্তিকে দলে ভিড়িয়েছে। লিওনেল মেসিকে নিয়েও গুঞ্জন আছে। সম্প্রতি সংবাদ সংস্থা এএফপি জানিয়েছে, সৌদি আরবের ক্লাবের সঙ্গে ‘চুক্তি হয়ে গেছে’ মেসির। আগামী মৌসুম থেকেই সৌদির ঘরোয়া ফুটবলে খেলবেন মেসি। তবে আর্জেন্টাইন তারকার বাবা এক বিবৃতিতে খবরটি অস্বীকার করেন। মেসি ছাড়াও পিএসজির স্প্যানিশ ডিফেন্ডার সের্হিও রামোসের প্রতিও আগ্রহী সৌদি ফুটবল।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.