× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিশ্বকাপের লড়াইয়ে পাকিস্তানের জন্য দুঃসংবাদ

ক্রীড়া ডেস্ক

২৭ অক্টোবর ২০২৩, ১৪:২৯ পিএম

বিশ্বকাপে টিকে থাকার লড়াইয়ে মাঠে নামার আগে বড় দুঃসংবাদ পেলো পাকিস্তান। জ্বরের কারণে দল থেকে ছিটকে গেছেন পাকিস্তানের পেস আক্রমণের অন্যতম অস্ত্র হাসান আলি। অসুস্থতার কারণে দলের অনুশীলন সেশনেও যোগ দিতে পারেননি তিনি।

শুক্রবার (২৭ অক্টোবর) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাকে দলে পাবে না পাকিস্তান।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দেওয়া তথ্যানুসারে, হাসান আলি যেন বিশ্বকাপের পরের ম্যাচগুলোতে খেলতে পারেন সেজন্য এই তারকা পেসারকে বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। তার পরিবর্তে আজ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে পারেন বোলিং অলরাউন্ডার মোহাম্মদ ওয়াসিম।

তবে পাকিস্তানের বাকি ম্যাচগুলোতে তাকে দলে পাওয়ার আশা করছে টিম ম্যানেজমেন্ট।

দলের হয়ে এবারের বিশ্বকাপে ৫টি ম্যাচ খেলেছেন হাসান আলি। শিকার করেছেন ৮টি উইকেট। শ্রীলঙ্কার বিপক্ষে ৭১ রান খরচা করে তুলে নিয়েছেন ৪টি উইকেট। তার ইকোনমিও চোখে পড়ার মতো। রানবন্যার বিশ্বকাপে তার ইকোনমি ৫.৮২।

এর আগে বিশ্বকাপের একেবারে আগ মুহূর্তে এসে ইনজুরিতে পড়েছিলেন পেসার নাসিম শাহ। তার ইনজুরির কারণে কপাল খুলেছিল হাসান আলির। তবে হাসান আলির বিশ্বকাপ স্কোয়াডে ডাক পাওয়াটা আশ্চর্যের। তার ভালো বিকল্প হিসেবে খেলার কথা ছিল ডানহাতি পেসার জামান খানের।

দলে সুযোগ পেয়ে সদ্ব্যবহার করেছেন হাসান আলি। চলতি পাকিস্তানের দ্বিতীয় উইকেট শিকারি তিনি। দলের হয়ে সর্বোচ্চ উইকেট শিকার করেছেন শাহিন শাহ আফ্রিদি।

বাঁচামরার লড়াইয়ে উড়ন্ত দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হচ্ছে পাকিস্তান। চেন্নাইয়ের এমএ চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে প্রোটিয়াদের বিপক্ষে বিশ্বকাপের আসরে ২৩ বছর ধরে অপরাজিত থাকার রেকর্ড ধরে রাখতে মাঠে নামবে বাবর আজমের দল। টানা তিন ম্যাচে হারার কারণে আজ বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় রয়েছে আনপ্রেডিক্টেবলরা।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.