× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এমবাপের জোড়া গোলে পিএসজির নিরঙ্কুশ শীর্ষস্থান

ক্রীড়া ডেস্ক

২১ ডিসেম্বর ২০২৩, ১১:৫২ এএম

পিএসজির ফরারি তারকা কিলিয়ান এমবাপে করেছেন জোড়া গোল। আর এতেই ফ্রেঞ্চ লিগ ওয়ানে মেটজকে ৩-১ ব্যবধানে হারিয়ে শীর্ষস্থানে নিজেদের অবস্থান আরও নিরঙ্কুশ করলো পিএসজি।

এই জয়ে দ্বিতীয় স্থানে থাকা নিসের সঙ্গে ৫ পয়েন্টের ব্যবধান তৈরি করে নিলো প্যারিসের ক্লাবটি। ১৭ ম্যাচ শেষে পিএসজির পয়েন্ট ৪০। সমান সংখ্যক ম্যাচে নিচের পয়েন্ট ৩৫।

নিজেদের মাঠে ম্যাচের প্রথমার্ধে পিএসজি প্রতিপক্ষ মেটজের জালই খুঁজে পায়নি। তবে দ্বিতীয়ার্ধের শুরুতে ভিতিনহার গোলে প্রথম এগিয়ে যায় পিএসজি। এরপর ৬০তম মিনিটে কিলিয়ান এমবাপে করেন দলের দ্বিতীয় এবং নিজের প্রথম গোল। 

এ গোল দিয়ে নিজের ২৫তম জন্মদিন উদযাপন করেন তিনি। ৭২তম মিনিটে মেটজের হয়ে একটি গোল পরিশোধ করেন ম্যাথিউ উদল। কিন্তু ৮৩তম মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের হয়ে তৃতীয় গোল করেন এমবাপে।

ম্যাচের একেবারে শেষ দিকে (ইনজুরি সময়ে, ৯০+২ মিনিটে) মাঠে নামেন কিলিয়ান এমবাপের ১৬ বছর বয়সী ছোটভাই ইথান এমবাপে। এ নিয়ে সিনিয়র দলে অভিষেক হলো কিলিয়ান এমবাপের ছোট ভাইয়ের।

ইথান এমবাপে মূলত খেলেন বাম পায়ের মিডফিল্ডে। তিনি যখন মাঠে নামেন, দুই ভাই একে অপরকে অভিনন্দন জানান। এ সময় গ্যালারিতে উপস্থিত ছিলেন তাদের গর্বিত বাবা-মা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.