× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শোয়েবের বিয়েতে ছেলে ইজহান বিব্রত, বড় সিদ্ধান্ত সানিয়ার

ক্রীড়া ডেস্ক

২৭ জানুয়ারি ২০২৪, ১৫:৪৬ পিএম

সানিয়া মির্জার সঙ্গে বিবাহবিচ্ছেদের মাস কয়েকের মধ্যেই তৃতীয়বার বিয়ে করলেন পাক ক্রিকেটার শোয়েব মালিক। এ বিয়ে নিয়ে নানারকম জল্পনা-কল্পনা থাকলেও শোনা যাচ্ছে।

এর প্রভাব সবচেয়ে বেশি পড়েছে শোয়েবের ছেলে ইজহানের ওপর। বাবার বিয়ের কারণে স্কুলে হেনস্তার শিকার হচ্ছে সানিয়ার ছেলে। শেষে বড় সিদ্ধান্ত নিলেন এই ‘টেনিস তারকা’।

বাবা-মায়ের বিচ্ছেদে মানসিক চাপ পড়েছে সানিয়ার ছেলের ওপর। স্কুলে যেতে পারছে না সে। সহপাঠীদের দ্বারা হেনস্তার শিকার হচ্ছে সে— এমনই দাবি করছেন পাকিস্তানি সাংবাদিক নইম হানিফ। সানিয়া নিজেই নাকি ছেলেকে নিয়ে উদ্বেগের কথা তাকে জানিয়েছেন। 

ছেলেকে নিয়ে এতদিন দুবাইতে থাকতেন সানিয়া। সেখানকার বিশ্বমানের স্কুলে পড়াশোনা করে ইজহান। তবে শোয়েবের তৃতীয় বিয়ের খবর চারদিকে ছড়িয়ে পড়ায় ছোট্ট ছেলের ওপরও তার প্রভাব পড়েছে। তাই ছেলেকে নিয়ে দেশে ফিরলেন সানিয়া। হায়দরাবাদে সানিয়ার নিজস্ব বাড়ি। আপাতত সেখানেই আছেন তিনি।

টাইমস অব ইন্ডিয়ার ওই প্রতিবেদন থেকে আরও জানা যায়, এ মুহূর্তে হায়দরাবাদে নিজের বাড়িতে ছেলেকে নিয়ে অবস্থান করছেন সানিয়া। কিছু দিন পর পরিস্থিতি স্বাভাবিক হলে ভারতের স্কুলেই ছেলে ইজহানকে ভর্তির সিদ্ধান্ত নিয়েছেন সানিয়া।

প্রসঙ্গত, আয়েশা সিদ্দিকীর সঙ্গে ডিভোর্সের পর ২০১২ সালে সানিয়াকে বিয়ে করেছিলেন শোয়েব। বিয়ের ১০ বছর পেরোতেই ২০২২ সালে শোয়েবের পরকীয়ার কারণে সেপারেশনে ছিলেন সানিয়া। সানিয়ার সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী সানার সঙ্গে তৃতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হন শোয়েব মালিক।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.