× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আগামী বিপিএল নিয়ে যা জানালেন মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক

২৭ জানুয়ারি ২০২৪, ১৬:৫০ পিএম

ঢাকা পর্ব শেষে বিপিএল শুরু হয়েছে সিলেটে। প্রথম দিনে ঘরের মাঠে কুমিল্লার ভিক্টোরিয়ান্সের কাছে ৫২ রানের ব্যবধানে হেরেছে সিলেট স্ট্রাইকার্স। ১৩০ রানের সহজ লক্ষ্য তাড়া করতে না পারায় আবারও আলোচনায় উঠে আসে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার খেলা। ম্যাচের শেষে দীর্ঘ ১২ মিনিটের সংবাদ সম্মেলনে ঘরোয়া ক্রিকেটে নিজের ভবিষ্যৎ নিয়ে কথাও বলেছেন সিলেট স্ট্রাইকার্স।

আগামী বিপিএলে মাশরাফিকে দেখা যাবে কি না, এমন এক প্রশ্নের উত্তরে সিলেট স্ট্রাইকার্স অধিনায়ক জানিয়েছেন, পা যদি ঠিক থাকে তাহলে হয়তো খেলতেও পারেন। কিন্তু সেটা নির্ভর করছে সময়ের ওপর। তাকে নিয়ে আলোচনা হোক সেটা ম্যাশ চান না।

নড়াইল এক্সপ্রেস বলেন, ‘এখন আমি ক্রিকেটের কেউ না। আগামী ১০ বছর যারা বাংলাদেশ দলে খেলবে তাদের নিয়ে ভাবতে হবে। তারাই আগামীতে দলের হাল ধরবে। তবে আমার খেলা চালিয়ে যেতে চায়। শেষ সময়ে ক্রিকেটটাকে উপভোগ করতে চায়।’

পায়ের অবস্থা নিয়েও সংবাদ সম্মেলনে কথা বলেছেন ম্যাশ। সাবেক বাংলাদেশ অধিনায়ক আরও বলেন, ‘পা গত বছর পর্যন্তও ভালো ছিল। কিন্তু শেষ চার মাস ধরে ব্যথা অনুভব করছি। তবে এখনও ব্যথা থেকে পুরোপুরি সেরে ওঠতে পারেনি।’

চোটের সঙ্গে লড়াই করে মাশরাফীর এভাবে বিপিএল খেলাকে ভালোভাবে দেখেননি মাশরাফির একসময়ের সতীর্থ মোহাম্মদ আশরাফুল। তার মতে, মাশরাফীর এভাবে খেলে যাওয়া বিপিএলকে ছোট করছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.