× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আবারও পাকিস্তানকে হারাল টাইগ্রেসরা

ক্রীড়া ডেস্ক

৩১ জানুয়ারি ২০২৪, ১৮:৪৫ পিএম । আপডেটঃ ৩১ জানুয়ারি ২০২৪, ১৯:৩৫ পিএম

টানা তিন জয়ে আগেই ফাইনাল নিশ্চিত করে রেখেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দল। নিয়মরক্ষার ম্যাচে আজ পাকিস্তানের মুখোমুখি হয়েছে তারা।

এই ম্যাচেও ৪ উইকেটের জয় পেয়ে টাইগ্রেসরা। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচে আগামী ২ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার মুখোমুখি হবে তারা।  

বুধবার কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ নারী দলকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। 

আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৬ রান সংগ্রহ করে পাকিস্তান। জবাব দিতে নেমে ১৭ ওভারেই লক্ষ্য ছুঁয়ে ফেলে বাংলাদেশ।  

পাকিস্তানের শুরুটা হয় ওপেনার আয়মান ফাতিমাকে (৮) হারিয়ে। এরপর অবশ্য দলকে এগিয়ে নিয়ে যান সামিয়া আফসার ও আরিশা আনসারি। অষ্টদশ ওভারে এসে আরিশাকে ২৬ রানে ফিরিয়ে এই জুটি ভাঙেন রাবেয়া খাতুন। অপরপ্রান্তে ফিফটির দিকে এগোতে থাকা সামিয়া ২ রানের আক্ষেপ নিয়ে বিদায় নিতে হয় রান আউট হয়ে।  

৫৮ বলে ৫ চারে ৪৮ রান করে বিদায় নেন সামিয়া। শেষদিকে বাকিরা আর কোনো উল্লেখযোগ্য রান করতে না পারলে ৯৬ রানেই থেকে যায় পাকিস্তানের ইনিংস। বাংলাদেশের হয়ে দুটি উইকেন নেন রাবেয়া।  

রান তাড়ায় খেলতে নেমে প্রথম ওভারেই বিদায় নেন টাইগ্রেস ওপেনার সুমাইয়া আক্তার সুবর্ণা। বেশিক্ষণ টিকেননি মিসেস ইভাও। তিনি করেন ১০ বলে ১৪ রান। তিনে নামা জান্নাতুল মাওয়া যোগ করেন ৯ রান। চারে নামা সুমাইয়া আক্তার অবশ্য লড়ে গিয়ে দলের জয় সহজ করে দেন। তাকে সঙ্গ দেন আফিয়া আসিমা ইরা।  

৪০ বলে ৩৮ রান করে আনোশা নাসিরের বলে বিদায় নেন টাইগ্রেস অধিনায়ক। আর ইরার ব্যাট থেকে আসে ২৩ বলে ১৬ রান। তাদের এই রানে ভর করে শেষদিকের ব্যাটাররা জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। পাকিস্তানের পক্ষে ৩ উইকেট নেন আনোশা। দুটি উইকেট শিকার করেন মাহনুর আফতাব। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.